দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর অগ্নিকাণ্ডে নিঃস্ব সবজি ব্যবসায়ী মরিয়ম - দক্ষিণ বাংলা অগ্নিকাণ্ডে নিঃস্ব সবজি ব্যবসায়ী মরিয়ম - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

অগ্নিকাণ্ডে নিঃস্ব সবজি ব্যবসায়ী মরিয়ম

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
অগ্নিকাণ্ডে নিঃস্ব সবজি ব্যবসায়ী মরিয়ম

বরিশাল নগরের নিউ সার্কুলার রোডের ফরেস্টার বাড়ী এলাকায় একটি বসতঘর পুড়ে গেছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বেলা ১২ টার দিকে ঘটা এ অগ্নিকান্ডের ঘটনায় ভাড়াটিয়া পরিবারটির নগদ অর্থসহ যাবতীয় মালামাল পুড়ে গেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার ফেরদৌসি বেগমের টিনসেড ঘরে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন কাঁচা তরকারী ব্যবসায়ী মরিয়ম বেগম।সে চৌমাথা বাজারের ফুটপাতে তার ব্যবসা পরিচালনা করে।

আজ দুপুরের রান্নার সময় মরিয়মের রান্না ঘরে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে পুরো ঘরে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনায় পাশের আরো ১০ টি বসতঘর রক্ষা পায়। তবে আগুন নেভানোর আগেই মরিয়ম বেগমের টিনকাঠের ঘরটি এবং ঘরের যাবতীয় আসবাবপত্র পুড়ে যায়।আগুনে ক্ষুদ্র ব্যবসায়ী পরিবারটি নিঃস্ব হয়ে যায়। এতে লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

বাড়ির মালিক শরিফ আব্দুল্লাহ জানান, ফরেস্টার বাড়ির এই বাউন্ডারিতে প্রায় ১০টি অধিক বসত ঘর রয়েছে। তবে মরিয়মের ঘরের আগুন অন্যান্য ঘরে লাগেনি। তাই পুরো বাড়িটি ভয়াবহ অগ্নিকাণ্ড থেকে রক্ষা পেয়েছে। ক্ষতিগ্রস্থ সবজি বিক্রেতা মরিয়ম জানান, আমার নগদ ২০ হাজার টাকা টাকা পুড়ে গেছে, ছেলের জন্য নতুন বিছানা কিনেছিলাম তাও রক্ষা করতে পারলাম না। আগুনে পুড়ে সব শেষ হয়ে গেল।

আলেকান্দা পুলিশ ফাড়ির ইনচার্জ টিএসআই দুলাল মন্ডল জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তা করেছি। বরিশাল ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ আব্দুল মান্নান জানান, খবর পেয়ে বিশেষ পানিবাহী গাড়ি নিয়ে আমরা আসি এবং তিন দিক থেকে আক্রমন করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। যেহেতু এটা টিনের ঘর ছিল তাই আগুনের ফলে সব শেষে হয়ে গেছে। গ্যাসের চুলা জ্বালিয়ে রাখার ফলে সেখান থেকে আগুনের সূত্রপাত হয়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪৬
    সূর্যোদয়ভোর ৬:০২
    যোহরদুপুর ১১:৪২
    আছরবিকাল ২:৫৭
    মাগরিবসন্ধ্যা ৫:২২
    এশা রাত ৬:৩৮




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English