দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ‘অনুমতি ছাড়াই’ বাংলাদেশে এসে শুটিং করছেন কলকাতার নায়িকা দর্শনা! - দক্ষিণ বাংলা ‘অনুমতি ছাড়াই’ বাংলাদেশে এসে শুটিং করছেন কলকাতার নায়িকা দর্শনা! - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:২৯ পূর্বাহ্ন

‘অনুমতি ছাড়াই’ বাংলাদেশে এসে শুটিং করছেন কলকাতার নায়িকা দর্শনা!

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৩৬ জন নিউজটি পড়েছেন
‘অনুমতি ছাড়াই’ বাংলাদেশে এসে শুটিং করছেন কলকাতার নায়িকা দর্শনা!

কাজের অনুমতি ছাড়াই কলকাতার উঠতি নায়িকা দর্শনা বণিক বাংলাদেশে এসে শুটিং করছেন বলে অভিযোগ উঠেছে। জানা গেছে, তরঙ্গ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ‘অন্তরাত্মা’ শিরোনামে একটি চলচ্চিত্রের শুটিংয়ের জন্য গত ১০ মার্চ ঢাকায় আসেন দর্শনা। পরদিন ১১ মার্চ থেকেই পাবনা সদরের একটি রিসোর্টে শুটিং শুরু করেন তিনি। ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শাকিব খান। দেশীয় চলচ্চিত্রে বিদেশি অভিনয়শিল্পীদের অংশগ্রহণের জন্য তথ্য মন্ত্রণালয় থেকে ‘ওয়ার্ক পারমিট’ নেওয়ার বিধি রয়েছে। তবে এখনও দর্শনা সেই অনুমতি পাননি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সপ্তাহখানেক আগে এ নায়িকার শুটিংয়ের অনুমতি চেয়ে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) প্রস্তাব পাঠায় তরঙ্গ এন্টারটেইনমেন্ট। পাঁচদিন আগে সুপারিশসহ প্রস্তাবটি তথ্য মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে বলে একটি গণমাধ্যমকে জানিয়েছেন এফডিসির ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন। তবে এফডিসি থেকে পাঠানো ওই প্রস্তাব এখনও অনুমোদন পায়নি বলে তথ্য মন্ত্রণালয়ের উপসচিব (চলচ্চিত্র-১) মো. সাইফুল ইসলাম জানিয়েছেন।

অনুমোদন পাওয়ার আগেই দর্শনার শুটিংয়ের বিষয়টি অবহিত করা হলে সাইফুল ইসলাম জানান, বিষয়টি তাদের জানা নেই। এ বিষয়ে পরিচালক ওয়াজেদ আলী সুমন দাবি করেন, সোমবার ‘ওয়ার্ক পারমিট’ হাতে পেয়েছেন তারা। কিন্তু মঙ্গলবার পর্যন্ত তথ্য মন্ত্রণালয় অনুমোদন দেয়নি জানানো হলে তিনি বলেন, গতকাল এসেছে কিনা আমি জানি না। আমি এই বিষয়টি দেখছি না। এখানে যারা ম্যানেজমেন্টে আছে তারাই বিষয়টি দেখছে। তারা বলছে, পেয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English