দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর অন্ধ্রপ্রদেশে বাস-ট্রাকের সংঘর্ষে শিশুসহ নিহত ১৪ - দক্ষিণ বাংলা অন্ধ্রপ্রদেশে বাস-ট্রাকের সংঘর্ষে শিশুসহ নিহত ১৪ - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:০৫ অপরাহ্ন

অন্ধ্রপ্রদেশে বাস-ট্রাকের সংঘর্ষে শিশুসহ নিহত ১৪

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
অন্ধ্রপ্রদেশে বাস-ট্রাকের সংঘর্ষে শিশুসহ নিহত ১৪

ভারতের অন্ধ্রপ্রদেশে বাস এবং ট্রাকের মধ্যে সংঘর্ষের ঘটনায় শিশুসহ ১৪ জন নিহত হয়েছে। রোববার সকালে অন্ধ্রপ্রদেশের কুরনুলের ন্যাশনাল হাইওয়েতে ওই দুর্ঘটনা ঘটেছে। খবর এনডিটিভির।

দুর্ঘটনা থেকে চার শিশু বেঁচে গেলেও এদের মধ্যে দু’জনের অবস্থা বেশ আশঙ্কাজনক। আধার কার্ড এবং ফোন নাম্বারের ওপর ভিত্তি করে পুলিশ হতাহতদের বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছে।

রাজ্যের কুরনুল জেলার ভেলদুর্তি মন্ডলের মাদারপুর গ্রামের কাছে ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানানো হয়েছে। এএনআই নিউজ এজেন্সি জানিয়েছে, দুর্ঘটনায় আহতদের গভ. জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুরনুলের পুলিশ কর্মকর্তা এনডিটিভিকে বলেন, দুর্ঘটনার সময় বাসে ১৮ জন যাত্রী ছিলেন। কুরনুল থেকে ২৫ কিলোমিটার দূরে রোববার ভোর ৪টার সময় ওই দুর্ঘটনা ঘটেছে।

ওই পুলিশ কর্মকর্তা জানান, মাদানাপাল্লি থেকে রাজস্থানের চিত্তর জেলার দিকে যাচ্ছিল ওই বাসটি। দুর্ঘটনার সময় বাসের ভেতরেই অনেকের মৃত্যু হয়েছে। মরদেহ বাস থেকে উদ্ধারে কাজ চালিয়ে যাচ্ছেন উদ্ধারকর্মীরা।

কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি। দুর্ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ। চালক ঘুমিয়ে পড়েছিলেন কীনা বা টায়ার বিস্ফোরণ অথবা নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে কীনা তা খতিয়ে দেখা হচ্ছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English