দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর অপহরণের ৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১ - দক্ষিণ বাংলা অপহরণের ৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১ - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

অপহরণের ৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৫৭ জন নিউজটি পড়েছেন
অপহরণের ৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ১

গাজীপুর মহানগরীর পূবাইলের মেঘডুবী এলাকা থেকে অপহরণের ৫দিন পর স্কুলছাত্রীকে মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে পূবাইল থানা পুলিশ। এ সময় অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

মানিকগঞ্জের সাটুরিয়া এলাকা থেকে ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। অপহরণকারী শফিকুল ইসলামকে (১৮) গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। সে ধীরাশ্রম বাজারের নৈশপ্রহরী রহিম বাদশার ছেলে।

২৩ জুন সন্ধ্যায় স্কুলছাত্রী অপহরণের শিকার হলে ছাত্রীর বাবা পূবাইল থানায় একটি অপহরণ মামলা করেন।

মামলা ও ঘটনা সুত্রে জানা যায়, ৫-৭ মাস আগে স্থানীয় এক গ্রাম্য মেলায় স্কুলছাত্রীর সঙ্গে শফিকুলের পরিচয় হয়। তাদের মধ্যে মোবাইল নম্বর বিনিময় হয়। এরপর মাঝেমধ্যে ফোনে তাদের মধ্যে যোগাযোগ হাতে থাকে।

শফিকুল ওই ছাত্রীকে দেখা করতে বলে মেঘডুবী এলাকায়। ২৩ জুন সন্ধ্যায় দেখা করলে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। বিভিন্ন স্থানে ঘুরে ফিরে মানিকগঞ্জের সাটুরিয়া বাজারে আছে বলে পুলিশ জানতে পারে।

অবশেষে মঙ্গলবার অপহরণের ৫ দিনের মাথায় মানিকগঞ্জের সাটুরিয়া বাজারে পুলিশের জালে ধরা পড়ে ভিকটিমসহ অপহরণকারী শফিকুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই আবদুল আউয়াল জানান, অপহরনকারী কে আটক করে আদালতের মাধ্যমে গাজীপুর কারাগারে পাঠানো হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষা করে আদালতের মাধ্যমে তার পরিবারের কাছে হস্তান্তর করার প্রস্তুতি চলছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English