দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর অপারেশন সুন্দরবন সিনেমার শুটিং স্পটে বাঘ! - দক্ষিণ বাংলা অপারেশন সুন্দরবন সিনেমার শুটিং স্পটে বাঘ! - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:১৬ অপরাহ্ন

অপারেশন সুন্দরবন সিনেমার শুটিং স্পটে বাঘ!

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০ জন নিউজটি পড়েছেন
অপারেশন সুন্দরবন সিনেমার শুটিং স্পটে বাঘ!

রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, তাসকিন, রোশান, কলকাতার অভিনেত্রী দর্শনা বণিকসহ একঝাঁক তারকা নিয়ে এ বছরেই মুক্তি পাচ্ছে র্যাব নির্মিত বহুল আলোচিত চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’। সিনেমাটি নিয়ে এরই মধ্যে দর্শকের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা দিয়েছে।

সুন্দরবনের জলদস্যু দমনের রোমাঞ্চকর অভিযান দেখা যাবে এ সিনেমায়। সেইসঙ্গে সুন্দরবনের নানা রকম জীবজন্তুও যে রুপালি পর্দায় হাজির হবে সেটাও অনুমেয়।

রোমাঞ্চে ভরা এ সিনেমার দৃশ্যায়ণও বেশ রোমাঞ্চকর ছিলো। সিনেমাটির শিল্পী ও কলাকুশলীরা তাদের শুটিং অভিজ্ঞতা জানাতে গিয়ে অনেক গল্পই শুনিয়েছেন যা সুন্দরবনের উদ্দেশ্যে ঘর ছাড়তে মনকে উস্কানি দেয়। বিশেষ করে সুন্দরবনের সেই বিশ্বখ্যাত রয়েল বেঙ্গল টাইগারকে চোখের সামনে থেকে দেখার উত্তেজনা কার না জাগে!

ছবির পরিচালক দীপঙ্কর দীপন স্পষ্ট করে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় বাঘের দেখা মিলবে কি না তা জানাননি। তবে সিনেমাটির শুটিং করতে গিয়ে বেশ কয়েকবারই যে বাঘের মুখোমুখি হতে হয়েছে টিমকে তা ধারণা করা যায়।

তার প্রমাণ মিললো এ সিনেমার ফেসবুক পেজের এক ভিডিওতে। সেখানে দেখা যাচ্ছে যেখানে সিনেমাটির শুটিং হয়েছে সেখানে ‘বাঘমশাই’ আপনমনে খাল পার হয়ে রাজার মতো হেঁটে যাচ্ছেন। সন্দিহান চোখে বারবার মানুষের দিকেও দৃষ্টি দিয়েছে কাঁদামাটিতে মাখামাখি রয়েল বেঙ্গল টাইগারটি।

তবে বাঘ চলাচলের ওই সময়টাতে ওখানে শুটিং হয়নি। ভিডিওটি শুটিংয়ের পরের। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার পেজে বাঘের ভিডিওটি পোস্ট করে লেখা হয়েছে, ‘যারা সুন্দরবনের বাঘ দেখতে চান, তাদের জন্য। অপারেশন সুন্দরবনের শুটিং যেখানে হয়েছিল এটা সেই অঞ্চলের ভিডিও। মুন্সিগঞ্জের কলবাড়ির। ভিডিওটি সংগৃহীত। শুটিংয়ের পরে কোনো সময়ের।’

‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের মাধ্যমে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) কীভাবে সুন্দরবনকে জলদস্যুমুক্ত করেছে, তা তুলে ধরা হয়েছে। দেশপ্রেম, রোমাঞ্চ, রহস্য, সাহস, দীর্ঘদিনের অপরাধের শেকড় উন্মোচন, অপরিসীম প্রতিকূল এবং রহস্যে ঘেরা বনভূমি সুন্দরবন নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছে র্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড।

সিনেমাটি নিয়ে এরই মধ্যে দর্শকের মধ্যে আগ্রহ দেখা দিয়েছে। সেই আগ্রহে নতুন মাত্রা যোগ করতে আগামীকাল ২৩ ফেব্রুয়ারি রাতে প্রকাশ করা হবে সিনেমাটির টিজার। সেইসঙ্গে একটি ওয়েবসাইটও প্রকাশ হবে বলে জানিয়েছে ছবির প্রযোজনা সংস্থা।

এ সিনেমায় রিয়াজ, সিয়াম, নুসরাত ফারিয়া, তাসকিন, রোশান, কলকাতার অভিনেত্রী দর্শনাসহ আরও দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামানিকদের।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৮
    সূর্যোদয়ভোর ৬:২৪
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩১
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English