দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর অস্ত্রের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ - দক্ষিণ বাংলা অস্ত্রের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:০২ অপরাহ্ন

অস্ত্রের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ১৮ জন নিউজটি পড়েছেন
অস্ত্রের ভয় দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ

লক্ষ্মীপুরের রায়পুরে ১৪ বছরের এক স্কুলছাত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাসেল হোসেন মরু (৩৫) নামে এক নাপিতকে আটক করেছে পুলিশ।
রাসেল এক সন্তানের জনক। সে স্থানীয় আইনুল বেপারির ছেলে ও খাসেরহাট বাজারে নাপিতের কাজ করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে পারিবারিক কলহের কারণে ওই কিশোরী ও তার মাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেয় তাদের রিকশাচালক অভিভাবক। পরে নিরুপায় হয়ে তারা তাদের পার্শ্ববর্তী বাড়ির সেলুন মালিকের ভাড়া বাসায় আশ্রয় নেয়। রোববার ফজরের নামাজের সময় মেয়েটি টয়লেট সেরে ঘরে আসার সময় নাপিত মরু কিশোরীকে অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় নির্যাতিত কিশোরী ও তার মা ইউপি চেয়ারম্যানের কাছে আইনগত সহযোগিতা চান। পরে চেয়ারম্যান ওই মা ও কিশোরীকে ফাঁড়ি থানা পুলিশের কাছে গিয়ে ব্যবস্থা নিতে অনুরোধ জানান।

তবে অভিযুক্ত নাপিত রাসেল হোসেন মরু নিজেকে নির্দোষ দাবি করে বলেন, প্রভাবশালী মহল তার কাছ থেকে টাকা আদায়ের জন্য মিথ্যা ধর্ষণ মামলা সাজিয়ে হয়রানি করছে।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করে রায়পুর হাজিমারা ফাঁড়ি থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইউসুফ আলি বলেন, ধর্ষণের ঘটনাটি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English