দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর অ্যাম্বুলেন্সে বিয়ের যাত্রী, চেকপোস্টে ধরা - দক্ষিণ বাংলা অ্যাম্বুলেন্সে বিয়ের যাত্রী, চেকপোস্টে ধরা - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

অ্যাম্বুলেন্সে বিয়ের যাত্রী, চেকপোস্টে ধরা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৫০ জন নিউজটি পড়েছেন
অ্যাম্বুলেন্সে বিয়ের যাত্রী, চেকপোস্টে ধরা

করোনা সংক্রমণ রোধে সারাদেশের মতো চট্টগ্রামেও সর্বাত্মক লকডাউন (কঠোর বিধিনিষেধ) চলছে। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের হতে দেওয়া হচ্ছে না।

এমন পরিস্থিতিতে চট্টগ্রামের চকবাজার এলাকা থেকে একদল নারী-পুরুষ অ্যাম্বুলেন্সে করে বিয়ের অনুষ্ঠানের উদ্দেশে রওনা দিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হলো না। বহদ্দারহাট পুলিশের চেকপোস্টে তল্লাশির মুখে পড়তে হয় তাদের।

রে বিয়ের অনুষ্ঠানে অংশ নিতে যাওয়া যাত্রীদের অ্যাম্বুলেন্স থেকে নামিয়ে দেন চেকপোস্টে দায়িত্বরত চট্টগাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সদস্যরা। চালকের বিরুদ্ধে দেন মামলা।

বৃহস্পতিবার (১ জুলাই) রাতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির ট্রাফিক উত্তর বিভাগের সার্জেন্ট মোহাম্মদ সাহেদ। তিনি বলেন, অ্যাম্বুলেন্সে বিয়ের যাত্রী পরিবহন করায় চালকের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, চট্টগ্রাম নগরের চকবাজার এলাকা থেকে বিয়েতে অংশ নিতে ১০ জন নারী-পুরুষের একটি দল অ্যাম্বুলেন্সে করে নতুন ব্রিজ এলাকার দিকে যাচ্ছিল। বহদ্দারহাট দিয়ে যাওয়ার সময় গাড়িটিকে চেকপোস্টে থামার জন্য পুলিশ সংকেত দেয়। এরপর অ্যাম্বুলেন্সটি তল্লাশি করে রোগীর পরিবর্তে বিয়ের যাত্রী পাওয়া যায়। তবে গাড়িতে বর বা কনে কেউ ছিলেন না।

অ্যাম্বুলেন্সটি কোনো হাসপাতালের, এ বিষয়ে জানতে চাওয়া হলে সাহেদ বলেন, এটি কোনো হাসপাতালের অ্যাম্বুলেন্স জানা যায়নি। সামনে শুধু অ্যাম্বুলেন্স লিখা ছিল। আমার কাছে মনে হয়েছে, যাত্রী পরিবহন করার জন্য সামনে অ্যাম্বুলেন্স লেখা হয়েছিল।

এদিকে, বৃহস্পতিবার দুপুরে কর্ণফুলীর মইজ্জ্যাটেক এলাকায় আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি অ্যাম্বুলেন্স আটক করেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। অ্যাম্বুলেন্সটি যাত্রী পরিবহন করছিল। চালককে জরিমানা করা হয়েছিল।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English