দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় অপহরণের দশ দিনেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় অপহরণের দশ দিনেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী - দক্ষিণ বাংলা
সোমবার, ২১ জুন ২০২১, ১২:১০ অপরাহ্ন

আগৈলঝাড়ায় অপহরণের দশ দিনেও উদ্ধার হয়নি অপহৃতা স্কুল ছাত্রী

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১
  • ৫৭ জন নিউজটি পড়েছেন
ফেনীতে ২২ দিন পর অপহৃত কিশোরী উদ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় অপহৃতা দশম শ্রেণির স্কুল ছাত্রী উদ্ধারের জন্য ১০দিন পর থানায় মামলা দায়ের। অপহরণকারীদের গ্রেফতারে অভিযানে মাঠে নেমেছে পুলিশ। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম ওই স্কুল ছাত্রীর মায়ের দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের দশম শ্রেণি পড়ুয়া ওই স্কুল ছাত্রী স্কুলে ও প্রাইভেট পড়তে যাতায়াতের পথে তাকে বিয়ের প্রস্তাবসহ বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলো মাদারীপুর জেলার কালকিনি থানার মিয়ারহাট গ্রামের সাহাদাত মল্লিকের ছেলে শাহিন মল্লিক (২০)। বিষয়টি স্কুল ছাত্রীর পরিবার শাহিনের পরিবারকে জানালেও শাহিনের পরিবার তাতে কোন কর্নপাত না করে বরং ওই স্কুল ছাত্রীকে অপহরণের হুমকি ধামকী দিয়ে আসছিলো।

এরই ধারাবাহিকতায় গত ২৯মে সকাল সাড়ে সাতটার দিকে ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাবার পথে উপজলা সদরের ব্র্যাক অফিসের ব্রীজের উপর পৌঁছলে পূর্র্বে থেকে সেখানে দাড়িয়ে থাকা শাহিন মল্লিকসহ তিন-চারজনে স্কুল ছাত্রীকে জোর করে মোটরসাইকেলে তুলে অপহরণ করে।

অপহরণের ১০দিন পরে অপহৃতা মেয়ে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের জন্য সোমবার রাতে ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন, যার নং-৪ (৭.৬.২১)। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক নূর আলম জানান, অপহৃতা উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    সোমবার, ২১ জুন, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪
    সূর্যোদয়ভোর ৫:১২
    যোহরদুপুর ১২:০০
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৬:৪৮
    এশা রাত ৮:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English