দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় আদালতের নির্দেশ অমাণ্য করে ভবন নির্মানের অভিযোগ - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় আদালতের নির্দেশ অমাণ্য করে ভবন নির্মানের অভিযোগ - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:১৮ অপরাহ্ন

আগৈলঝাড়ায় আদালতের নির্দেশ অমাণ্য করে ভবন নির্মানের অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশিতঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৪১ জন নিউজটি পড়েছেন

বরিশালের আগৈলঝাড়ায় আদালতের নির্দেশ অমান্য করে পাঁকা ভবন নির্মানের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের পশ্চিম বাগধা গ্রামের আবেদ সরদার তার বাড়ি সংলগ্ন রাস্তার পাশে জমি কিনে বাড়ি তৈরি করে দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছে। তার ক্রয়কৃত জায়গার পাশে একই গ্রামের হামেদ মিয়ার ছেলে বাদশা মিয়া একটি জমি ক্রয় করেন। সম্প্রতি বাদশা মিয়া তার জায়গায় পাকা ভবন নির্মান কাজ করতে গিয়ে আবেদ খানের বাড়ির একটি অংশ দখল করে নেয়।
এঘটনায় আবেদ খানের স্ত্রী লিমা খানম জানান, বাদশা মিয়া জোর পূর্বক আমাদের বাড়ির জায়গা দখল করে পাকা ভবন নির্মান কাজ শুরু করে। আমি তাদের কাজে বাধা প্রদান করিলে বাদশা মিয়া ও তার অনুসারী লোকজন আমাকে বিভিন্ন ভাবে ভয়-ভীতি দেখিয়ে নির্মান কাজ চালিয়ে যায়।
পরে আমি গত ১৬ জুন বরিশাল অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে এঘটনায় মামলা দায়ের করলে আদালত ফৌজদারী কার্যবিধি আইনের ১৪৪/১৪৫ ধারায় আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিরোধীয় জায়গায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রদান করেন।
পুলিশ ঘটনাস্থলে গিয়ে নির্মান কাজ বন্ধ রাখতে বললেও বাদশা মিয়া আদালতের নির্দেশ অমান্য করে ভবন নির্মানের কাজ করে করে যাচ্ছেন বলে অভিযোগ করেন লিমা বেগম।
এব্যাপারে অভিযুক্ত বাদশা মিয়া জানান, লিমা বেগমের অভিযোগটি সত্য নয়। আমি আমার জমিতে পাকা ভবন নির্মানের কাজ করছি।
আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম ছরোয়ার জানান, আদালতের নির্দেশ মোতাবেক বিরোধীয় তফসিলভুক্ত জমিতে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English