দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় আশ্রয়ন প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শনে বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক প্রশান্ত কুমার দাস - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় আশ্রয়ন প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শনে বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক প্রশান্ত কুমার দাস - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় আশ্রয়ন প্রকল্পের নির্মাণাধীন ঘর পরিদর্শনে বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক প্রশান্ত কুমার দাস

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ১০৬ জন নিউজটি পড়েছেন

বরিশালের আগৈলঝাড়ায় মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য বরাদ্ধ আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস।

শুক্রবার বিকেলে উপজেলার রত্নপুর ইউনিয়নের রত্নপুর গ্রামে নির্মাণাধীন ১৩টি ঘর ও ৫টি চলমান নতুন ঘরের নির্মাণ কাজ পরিদর্শন করেন বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাশেম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রত্নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, তহশীলদার রবীন্দ্র নাথ দাশ গুপ্ত, আওয়ামীলীগ নেতা কাজী আওলাদ হোসেন, ঠিকাদার শাজাহান হোসেন প্রমুখ। পরে বড়মগড়া এলাকায় আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় গৃহহীন-ভূমিহীনদের ঘর নির্মাণের জন্য নতুন জায়গা পরিদর্শন করেন।

বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস বলেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অগ্রাধিকারমূলক এই আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে অসহায়, গৃহহীন ও ভূমিহীন মানুষের মুখে হাসি ফোটাতে ঘর নির্মাণের জন্য মাঠ পর্যায়ে কাজটির দায়িত্ব দেওয়া হয়েছে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও)। তাই এই প্রকল্পের কাজে কোন রকম যেন অনিয়ম না হয় সে দিকে নজর রাখার নির্দেশ দেন তিনি।

এসময় বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস নির্মাণাধীন কাজ দেখে সন্তোষ প্রকাশ করেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English