দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় কঠোর লকডাউনের মধ্যে বিয়ের আয়োজন: ভ্রাম্যমাণ আদালতের অভিযান - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় কঠোর লকডাউনের মধ্যে বিয়ের আয়োজন: ভ্রাম্যমাণ আদালতের অভিযান - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

আগৈলঝাড়ায় কঠোর লকডাউনের মধ্যে বিয়ের আয়োজন: ভ্রাম্যমাণ আদালতের অভিযান

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৬৯ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় কঠোর লকডাউনের মধ্যে বিয়ের আয়োজন: ভ্রাম্যমাণ আদালতের অভিযান

বরিশালের আগৈলঝাড়ায় কঠোর লকডাউনের মধ্যে বিয়ের আয়োজন করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন।
উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মৃত আব্দুল লতিফ খলিফার ছেলে প্রবাসী রাজিব খলিফার (৩৫) বাড়িতে সোমবার দুপুর থেকে বিয়ের আয়োজন চলছিল। ৪টি চুলায় চলছিল বিভিন্ন ধরনের বাহারি রান্না।

এসময় সংবাদ পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মেহের নিগার তনু বিয়ে বাড়িতে উপস্থিত হয়ে অনুষ্ঠান বন্ধ করে দেন। এসময় বিয়ের অনুষ্ঠান থেকে ফেরত পাঠানো হয় ভাড়া করে আনা ডেকোরেটরের টেবিল চেয়ার।

স্থানীয়রা জানায়, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের মৃত আব্দুল লতিফ খলিফার ছেলে রাজিব খলিফার সঙ্গে মাদারীপুর সদর উপজেলার চরমুগুরিয়া গ্রামের আইয়ুব আলীর মেয়ে শ্রাবণী আক্তার লাবনীর বিয়ের কথা চলছিল। কঠোর লকডাউনের আগে বর ও কনের পক্ষের মধ্যে কথাবার্তা হয়। এরপর উভয় পক্ষ সোমবার বরের বাড়িতে বিয়ের দিন নির্ধারণ করেন। কনের বাড়ি থেকে বরের বাড়িতে ২৫ জন অতিথি আসেন। স্থানীয় সবমিলিয়ে প্রায় শতাধিক লোককে এই বিয়ের অনুষ্ঠানে দাওয়াত করা হয়। দুপুরে কাজী ডেকে বরের বাড়িতে বসে উভয় পক্ষের উপস্থিতিতে পড়ানো হয় বিয়ে। বিয়ের পরে বিকেলে চলছিল খাবারের আয়োজন।

এর মধ্যেই স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ওই বিয়ে বাড়িতে গিয়ে হাজির হয় আগৈলঝাড়া থানা পুলিশ ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার তনু।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার তনু জানান, সরকার ঘোষিত কঠোর লকডাউনের মধ্যে বিয়ের আয়োজনের খবর পেয়ে বরের বাড়িতে উপস্থিত হয়ে বিয়ে অনুষ্ঠান বন্ধ করে দেয়া হয়। এসময় খাবারের সব আয়োজন বন্ধ করে দিয়ে ভাড়ায় আনা ডেকোরেটরের টেবিল চেয়ারও ফেরত পাঠানো হয়। এসময় উভয় পক্ষের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন। এসআই আলী হোসেনসহ উপস্থিত ছিলেন পুলিশ সদস্যরা।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আবুল হাশেম জানান, রাজিব খলিফা লকডাউনের মধ্যে এই ধরনের বিয়ের আয়োজন করবেন না মর্মে মুচলেখা দেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English