দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে ইউএনও’র অভিযান - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে ইউএনও’র অভিযান - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৩ অপরাহ্ন

আগৈলঝাড়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে ইউএনও’র অভিযান

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ৬৬ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় কঠোর লকডাউন বাস্তবায়নে ইউএনও’র অভিযান

বরিশালের আগৈলঝাড়ায় মহামারি করোনা ভাইরাস বিস্তার রোধে কঠোর লকডাউন যথাযথভাবে বাস্তবায়ন ও জনসচেতনতা বাড়াতে শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবুল হাশেম।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, থানা পুলিশের সহায়তায় শুক্রবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার আগৈলঝাড়া সদর বাজার, বাইপাস, রামের বাজার, রাজিহার বাজার, বাশাইল বাজার, ভাল্লুকশী বাজার, আহুতি বাটরা, বাহাদুরপুর বাজার, বাকাল বাজারসহ জনসমাগমস্থলে মোবাইল কোর্ট পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবুল হাশেম।

এসময় মোবাইল কোর্ট পরিচালনাকালে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়া এবং মাস্ক ব্যতীত কেউ যাতে কোন প্রকার সেবা না পায় সেটি নিশ্চিত করার জন্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ও ঔষধ বিক্রেতাদের বিভিন্ন নির্দেশনা প্রদান করা হয়।

এ সময় সরকারি নির্দেশনা অমান্য করায় বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধে ৪টি মামলায় মোট ২ হাজার ২ শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আবুল হাশেম। এসময় আগৈলঝাড়া থানা পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English