দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

আগৈলঝাড়ায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ৩৪ জন নিউজটি পড়েছেন

বরিশালের আগৈলঝাড়ায় মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
জানা গেছে, গতকাল মঙ্গলবার সকালে উপজেলার বাগধা রেড ক্রিসেন্ট মা ও শিশু কল্যান কেন্দ্রের আয়োজনে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দপ্তর থেকে প্রেরিত ৫ টি অক্সিজেন সিলিন্ডার করোনা ভাইরাসে আক্রান্ত মানুষের সহায়তায় প্রশিনপ্রাপ্ত সেচ্ছাসেবকদের মাধ্যমে বিনামূল্যে সেবা প্রদানের লক্ষ্যে এই কার্যক্রমের উদ্বোধন করেন বাগধা রেড ক্রিসেন্ট মা ও শিশু কল্যান কেন্দ্রের চেয়ারপার্সন ও বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি।
এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য আব্দুর রহিম, কমিউনিটি মিডওয়াইফ শাহানা পারভীন, প্রশিনপ্রাপ্ত সেচ্ছাসেবক বির মোহাম্মদ খান, আশিকুল ভাট্টি, সম্রাট মীর ও শামীমা খানম প্রমুখ।
বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি বলেন, করোনা মোকাবিলায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা পূর্ণাঙ্গভাবে বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।
তিনি আরও বলেন, করোনার প্রথম ঢেউ থেকে এখন পর্যন্ত বিভিন্ন ভাবে মানুষের পাশে আছি। আগামীতেও থাকবো ইনশাল্লাহ।
এখন থেকে করোনায় আক্রান্ত হয়ে অক্সিজেন স্বল্পতায় বা শ্বাসকষ্টে ভুগছেন এমন ব্যক্তির জন্য হটলাইন ০১৭১১৫৯৪০৬৬ এ নম্বরে কল করলে বা আমার ইউপি কার্যালয়ে যোগাযোগ করলে তাৎণিক ভাবে তাঁর বাড়িতে পৌঁছে যাবে অক্সিজেন, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। ২৪ ঘণ্টা চালু থাকবে এ সেবা। এছাড়া যাদের ওষুধ কেনার সামর্থ্য নেই, তাদের ওষুধ ও খাবার আমি বাড়ি বাড়ি গিয়ে সরবরাহ করার ব্যবস্থা করবো।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English