দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিবন্ধী শাহ আলমের প্রচারনা - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিবন্ধী শাহ আলমের প্রচারনা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিবন্ধী শাহ আলমের প্রচারনা

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৬৮ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে প্রতিবন্ধী শাহ আলমের প্রচারনা

বরিশালের আগৈলঝাড়ায় মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন স্থানে জনগনকে সচেতন করতে লিফলেট ও মাইকিং করে প্রচারনা চালিয়ে যাচ্ছেন বুদ্ধি প্রতিবন্ধী শাহ আলম। জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলা হাসপাতালের সামনে নিজ উদ্যোগে মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় জনগনকে সচেতন করতে মাইকিং করে প্রচারনা চালিয়েছেন স্কাউড লিডার বুদ্ধি প্রতিবন্ধী শাহ আলম। এর আগেও তিনি মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করে প্রচারনা চালিয়েছেন।

এব্যাপারে উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারন সম্পাদক কাজল দাশ গুপ্ত বলেন, এই মহামারি করোনা ভাইরাসের মধ্যেও তিনি বুদ্ধি প্রতিবন্ধী ব্যক্তি হয়েও জনগনের মাঝে প্রতিনিয়ত প্রচারনা চালিয়েছেন।

তার শারীরিক সমস্যার কারনে ঠিক ভাবে কথা বলতে না পারলেও তার অদম্য শক্তি ও প্রবল মনের ইচ্ছা তাকে একটুও দমাতে পারেনি। তিনি প্রতিদিনই উপজেলার গুরুত্বপূর্ন স্থানে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিনিয়ত মাস্ক ব্যবহারের জন্য সাধারন জনগনকে অনুরোধ করেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English