দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় তালাক দেয়া স্ত্রীর হাতে ভাগ্নে-ভাগ্নি আহত, দুইজন গ্রেফতার - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় তালাক দেয়া স্ত্রীর হাতে ভাগ্নে-ভাগ্নি আহত, দুইজন গ্রেফতার - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:২২ অপরাহ্ন

আগৈলঝাড়ায় তালাক দেয়া স্ত্রীর হাতে ভাগ্নে-ভাগ্নি আহত, দুইজন গ্রেফতার

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ১৭২ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় তালাক দেয়া স্ত্রীর হাতে ভাগ্নে-ভাগ্নি আহত, দুইজন গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় স্ত্রী’কে তালাক দেয়ার অভিযোগে ভাগ্নে ও ভাগ্নিকে দায়ী করে দু’দফায় মারধর ও ভাগ্নির শ্লীলতাহানীর ঘটনা ঘটিয়েছে তালাক দেয়া স্ত্রী ও তার ছেলে। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত ভাগ্নি রোমানা আক্তার নুপুর বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ তালাক দেয়া স্ত্রী শাহিনা আক্তার সালমা ও তার ছেলে রায়হান মোল্লাকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে।

আহত ও থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের বড় বাশাইল গ্রামের আ. রহিম মোল্লার ছেলে নিজাম মোল্লা পারিবারিক অশান্তির কারনে তার স্ত্রী শাহিনা আক্তার সালমাকে কয়েক দিন পূর্বে তালাক প্রদান করে। তালাক দেয়ার ঘটনায় ভাগ্নে শুভ মোল্লা ও ভাগ্নি রোমানা আক্তার নুপুরকে দায়ী করে মঙ্গলবার বিকেলে বাশাইল বাজারের কামরুল ষ্টোরের সামনে প্রথম দফায় মারধর করেন শাহিনা আক্তার সালমা ও তার ছেলে রায়হান মোল্লা। স্থানীয়রা নুপুর ও শুভকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসলে মঙ্গলবার সন্ধ্যার পরে হাসপাতাল চত্তরে অবস্থান করে দ্বিতীয় দফায় মারধর করে গুরুতর আহত অবস্থায় তাদের ফেলে রাখে। এসময় রোমানা আক্তার নুপুরের শ্লীলতাহানীও ঘটায় রায়হান মোল্লা। হাসপাতালে অবস্থান করা লোকজন শুভ মোল্লা ও রোমানা আক্তার নুপুরকে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় আহত ভাগ্নি রোমানা আক্তার নুপুর বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে নিজাম মোল্লার তালাক দেয়া স্ত্রী শাহিনা আক্তার সালমা ও তার ছেলে রায়হান মোল্লাকে মঙ্গলবার রাতে এসআই মিল্টন গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করেছে পুলিশ।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English