দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় দি ইউনাইটেড ক্লাব এর পক্ষ থেকে ৫০টি পরিবারের মাঝে শারদীয় উপহার বিতরণ - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় দি ইউনাইটেড ক্লাব এর পক্ষ থেকে ৫০টি পরিবারের মাঝে শারদীয় উপহার বিতরণ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় দি ইউনাইটেড ক্লাব এর পক্ষ থেকে ৫০টি পরিবারের মাঝে শারদীয় উপহার বিতরণ

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
আগৈলঝাড়ায় দি ইউনাইটেড ক্লাব এর পক্ষ থেকে ৫০টি পরিবারের মাঝে শারদীয় উপহার বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন দি ইউনাইটেড ক্লাব এর পক্ষ থেকে ৫০ জন গরীব ও অসহায় পরিবারের মাঝে শারদীয় দুর্গা পূজার উপহার হিসেবে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়।

জানা গেছে, রোববার সন্ধ্যায় গৈলা ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ৫০ জন গরীব ও অসহায় পরিবারের মাঝে শারদীয় দুর্গা পূজার উপহার হিসেবে শাড়ি লুঙ্গি বিতরণ করেন, জাহিদুল হক জিন্না, প্রলয় কর্মকার, রিফাত হোসেন, ইমদাদুল ইসলাম রাজু, রিয়াজুল ইসলাম রিয়াদ, হিমেল তালুকদার, লিমন হাওলাদার, হৃদয় শীল, প্রনব গুপ্ত, শাওন জম্মাদার, নাফিজ সরদারসহ আরও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এব্যাপারে দি ইউনাইটেড ক্লাবের আইটি সম্পাদক প্রলয় কর্মকার জানান, প্রতি বছরের ন্যায় এবছরও আমরা দি ইউনাইটেড ক্লাবের সদস্যরা নিজেদের মধ্যে থেকে আর্থিক সহয়তার মাধ্যমে শারদীয় দুর্গা পূজা উৎসবে গৈলা ইউনিয়নের বিভিন্ন গ্রামের বাড়ি বাড়ি গিয়ে ৫০ জন গরীব ও অসহায় পরিবারের মাঝে শারদীয় দুর্গা পূজার উপহার হিসেবে শাড়ি লুঙ্গি বিতরণ করি। এছাড়াও রমজান ও ঈদুল ফিতরের সময়ও আমরা অসহায় ও গরীব মানুষের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন পণ্য সামগ্রী বিতরণ করে থাকি। ভবিষ্যতেও এর ধারা চলমান অব্যাহত থাকবে বলে জানান তাঁরা।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English