দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় দুর্গাপূজা উপলক্ষে ১৫৯টি পূজা মন্ডপে অনুদান বিতরণ - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় দুর্গাপূজা উপলক্ষে ১৫৯টি পূজা মন্ডপে অনুদান বিতরণ - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৫০ অপরাহ্ন

আগৈলঝাড়ায় দুর্গাপূজা উপলক্ষে ১৫৯টি পূজা মন্ডপে অনুদান বিতরণ

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১১ অক্টোবর, ২০২১
আগৈলঝাড়ায় দুর্গাপূজা উপলক্ষে ১৫৯টি পূজা মন্ডপে অনুদান বিতরণ

বরিশালের আগৈলঝাড়ায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১৫৯টি পূজা মন্ডপের নেতৃবৃন্দের সাথে উপজেলা প্রশাসন ও উপজেলা পূজা উদযাপন পরিষদের আইন শৃংঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় ১৫৯টি পূজা মন্ডপের নেতৃবৃন্দের হাতে সরকারী অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে।

জানা গেছে, গতকাল সোমবার সকালে উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। এসময় উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, আগৈলঝাড়া থানা পরিদর্শক মো. গোলাম ছরোয়ার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোশাররফ হোসেন।

সভায় প্রতি মন্ডপে সরকারের স্বাস্থ্যবিধি যথাযথ প্রতিপালন ও আইন শৃংঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ প্রশাসনের নিরাপত্তার পাশাপাশি পূজা মন্ডপীদের স্থানীয়ভাবে স্বেচ্ছাসেবক দল গঠনের নির্দেশনা দেয়া হয়। এছাড়াও মন্ডপে সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে অপসংস্কৃতি ও অশ্লীলতা বন্ধের জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোশাররফ হোসেন জানান, উপজেলার পাঁচটি ইউনিয়নে ১৫৯টি পূজা মন্ডপের অনুকুলে সরকারীভাবে ৭৯ মেট্টিক টন ৫শ কেজি চাল বরাদ্দ হয়েছে। সেই হিসেবে প্রতি মন্ডপে ৫শ কেজি চাল পৃথকভাবে ডিও লেটার প্রদান করা হয়েছে।

বরাদ্দকৃত চালের বিক্রয়কৃত বাজার মূল্য ১৫ হাজার ৫শ টাকা এবং স্থানীয় এমপি আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ’র ব্যক্তিগত অনুদান প্রতি পূজা মন্ডপে ৩ হাজার ৫শ টাকাসহ প্রতি পূজা মন্ডপে মোট ১৯ হাজার টাকা করে বিতরণ করা হয়েছে। অন্যান্যদের মধ্যে ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু উপস্থিত ছিলেন। এসময় স্বেচ্ছাসেবক বাহিনীর জন্য ১৫৯০টি শার্ট ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের জন্য স্বাস্থ্য উপকরন বিতরণ করা হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English