সর্বশেষ খবর
বাংলাদেশ, রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

আগৈলঝাড়ায় দোকান দখল নিতে মহিলা দোকানীর উপর হামলা ও শ্লীলতাহানীর অভিযোগ

আগৈলঝাড়া প্রতিনিধি
দক্ষিণ বাংলা সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

বরিশালের আগৈলঝাড়ায় দোকান ঘরের দখল নিতে মহিলা দোকানীর শ্লীলতাহানী করে ছুড়ে ফেলে দিলেন ভাড়াটিয়া সন্ত্রাসীরা। এঘটনায় স্থানীয়দের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মহিলা দোকানীর অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের উত্তর বাহাদুরপুর বাজারে ৫বছর পূর্বে হরবিলাস মজুমদারের কাছ থেকে ২ লক্ষ ২৫ হাজার টাকায় দোকান ঘর ক্রয় করেন অমিয় রতন ভক্ত।

 

সরকারী জায়গা হওয়ায় ওই দোকানে ডিসিআর আনেন অমিয়। এর পরে অমিয়র স্ত্রী নিপা ভক্ত ওই দোকান ব্যবসা করে আসছে। হঠাৎ করে ওই দোকানের মালিকানা দাবী করছেন একই গ্রামের বিনত হালদারের ছেলে বিমল হালদার। এনিয়ে আদালতে উভয় পক্ষের একটি মামলা চলমান রয়েছে। রোববার সন্ধ্যায় বিমল হালদারের ভাড়াটিয়া সন্ত্রাসীরা ৮-১০টি মটরসাইকেল যোগে ওই দোকানে গিয়ে মহিলা দোকানী নিপা ভক্তের উপর শ্লীলতাহানী শেষে মারধর করে তাকে বাহিরে থামানো মটরসাইকেলের উপর ছুড়ে ফেলে দেয় তারা এবং তারা ওই দোকানে তালা ঝুলিয়ে দেয়।

 

এ ঘটনায় স্থানীয়দের মাঝে আতংক ও চরম ক্ষোভ দেখা দিয়েছে। এসময় সন্ত্রাসীরা দোকানে থাকা সিগারেট ও নিপার গলায় স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায়। এতে নিপার পরিধেয় কাপড় ছিড়ে যায় ও শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম হয়। নিপাকে রোববার রাতেই চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল সোমবার সকালেও ওই মহিলা দোকানী নিপাকে লাঠি নিয়ে মারধর করতে যায় বিমল হালদার। এ ব্যাপারে বিমল হালদার পৈত্তিক সম্পত্তি দাবী করে সাংবাদিকদের বলেন, বরিশাল থেকে আমার দুই আত্মীয়-স্বজনসহ একাধিক লোকজন ঘটনাস্থলে গিয়ে মহিলাকে দোকান থেকে বের করে দিয়ে দোকানে তালা মেরে দেয়। এব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম ছরোয়ার সাংবাদিকদের জানান, ঘটনাস্থলে তদন্তে গিয়ে ছিল এসআই জসিম উদ্দিন। ওই দোকানী অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরো নিউজ