দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় পাঠশালায় গাছ চাপা পরে শিশু শিক্ষার্থীসহ ৮জন আহত - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় পাঠশালায় গাছ চাপা পরে শিশু শিক্ষার্থীসহ ৮জন আহত - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৫০ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় পাঠশালায় গাছ চাপা পরে শিশু শিক্ষার্থীসহ ৮জন আহত

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ১৯৬ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় পাঠশালায় গাছ চাপা পরে শিশু শিক্ষার্থীসহ ৮জন আহত

বরিশালের আগৈলঝাড়া সীমান্তবর্তী একটি পাঠশালায় গাছ চাপা পরে শিশু শিক্ষার্থীসহ ৮জন আহত হয়েছে। আহত শিশু শিক্ষার্থীদের উপজেলা হাসপাতাল ও বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। স্থানীয় ও হাসপাতালে আহত সূত্রে জানা গেছে, বুধবার উপজেলার সীমান্তবর্তী কোটালীপাড়া উপজেলার রাজাপুর গ্রামে ফলিয়া বাড়ি পাঠশালায় শিশু শিক্ষার্থীদের পাঠদান চলছিল।

পাঠশালার পাশে রঞ্জন রায়ের বিক্রিত একটি শিমুল (তুলা) গাছ কাটতে থাকে আগৈলঝাড়া উপজেলার পয়সারহাট গ্রামের গাছ ব্যবসায়ী রশিদ শিকদার। এমন সময় কাটতে থাকা গাছটি হঠাৎ করে পাঠশালার উপরে আছরে পরে। তখন পাঠাশালার ভিতরে থাকা শিশু শিক্ষার্থী রাজাপুর গ্রামের লিটু জয়ধরের ছেলে নিরব (৫), পরিতোষ জয়ধরের ছেলে প্রনব জয়ধর (৫), সুশীল জয়ধরের মেয়ে পাখি জয়ধর (৫), ওই পাঠশালার শিক্ষিকা শোভা জয়ধর (৩৫) সহ ৮জন আহত হয়।

গাছের নিচে চাপা পরে আহত শিক্ষার্থীদের উদ্ধার করে প্রথমে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে পাখি জয়ধরকে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে ও নিরব এবং প্রনবকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই পাঠশালার শিক্ষিকা শোভা জয়ধরসহ আহত অন্যান্য শিক্ষার্থীদের কোটালীপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English