দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় পৃথক মামলায় দুই অপহরণকারী গ্রেফতার, পৃথক স্থান থেকে দুই ছাত্রী উদ্ধার - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় পৃথক মামলায় দুই অপহরণকারী গ্রেফতার, পৃথক স্থান থেকে দুই ছাত্রী উদ্ধার - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় পৃথক মামলায় দুই অপহরণকারী গ্রেফতার, পৃথক স্থান থেকে দুই ছাত্রী উদ্ধার

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ২৭ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় পৃথক মামলায় দুই অপহরণকারী গ্রেফতার, পৃথক স্থান থেকে দুই ছাত্রী উদ্ধার

বরিশালের আগৈলঝাড়ায় পৃথক অপহরণের ঘটনায় দায়ের করা পৃথক মামলায় দুই অপহরণকারী গ্রেফতার ও অপহৃতা দুই ছাত্রীকে শনিবার রাতে পৃথক স্থান থেকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে অপহরকদের আদালতে ও অপহৃতাদের ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার মামলার বরাত দিয়ে জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের লখারমাটিয়া গ্রামের সহিদ মৃধা ও তার স্ত্রী বিলকিস বেগমকে খাবার পানির সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে তাদের অচেতন করে তাদের নবম শ্রেণি পড়ুয়া মেয়েকে পূর্ব পরিকল্পিতভাবে ২৯মার্চ রাতে অপহরণ করে পাশ্ববর্তি গৌরনদী উপজেলার মাগুড়া গ্রামের হারুন সিকদারের ছেলে আবির সিকদার ও তার লোকজন।

স্থানীয়রা অজ্ঞান অবস্থায় ওই ছাত্রীর পিতা-মাতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ছাত্রীর মা বিলকিস বেগম বাদী হয়ে আবিরসহ তিন জনকে আসামী করে ১ এপ্রিল থানায় অপহরণ মামলা দায়ের করেন, যার নং-১। ওই মামলায় ওসি (তদন্ত) মাজহারুল ইসলামের নেতৃত্বে তদন্তকারী অফিসার এসআই আলী হোসেন শনিবার রাতে অভিযান চালিয়ে মাদারীপুরের চরমুগুরিয়া গ্রামে আবিরের দুলা ভাইর বাড়ি থেকে অপহরণকারী আবিরকে গ্রেফতার ও অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করেন।

অন্যদিকে উপজেলার মোল্লাপাড়া গ্রামের কার্তিক সরকারের কলেজ পড়ুয়া মেয়েকে গৈলা ইউনিয়নের গৈলা গ্রামের সুনীল মন্ডলের ছেলে মৃত্যুঞ্জয় মন্ডল (২৫) গত ২৪মার্চ অপহরণ করে। মেয়ে অপহরণের ঘটনায় বাবা বাদী হয়ে ৩এপ্রিল মামলা দায়ের করলে মামলার তদন্তকারী অফিসার এসআই নাসির উদ্দিন শনিবার রাতে অপহরণকারী মৃত্যুঞ্জয় মন্ডলের বাড়ি থেকে অপহৃতা ছাত্রীকে উদ্ধার করেন এবং অপহরণকারী মৃত্যুঞ্জয়কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত অপহরণকারী আবির সিকদার ও মৃত্যুঞ্জয়কে রবিবার সকালে বরিশাল আদালতে ও দুই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English