দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পেলেন বাকাল ইউনিয়নের ১২৭৮ দুঃস্থ পরিবার - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পেলেন বাকাল ইউনিয়নের ১২৭৮ দুঃস্থ পরিবার - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩০ অপরাহ্ন

আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পেলেন বাকাল ইউনিয়নের ১২৭৮ দুঃস্থ পরিবার

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ৯৫ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার পেলেন বাকাল ইউনিয়নের ১২৭৮ দুঃস্থ পরিবার

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নে দরিদ্র ও দুঃস্থদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া নগদ অর্থ বিতরণ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে ২নং বাকাল ইউনিয়ন পরিষদ চত্তরে ওই ইউনিয়নের হতদরিদ্র ও অসহায় দুঃস্থদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত ৪৫০টাকা করে প্রধান অতিথি হিসেবে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত।

বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাসের সভাপতিত্বে অর্থ প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন উপজেলা সমবায় অফিসার মোঃ কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগ নেতা ফরহাদ তালুকদার, বাকাল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম পাইক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইকসহ প্রমুখ নেতৃবৃন্দ।

সূত্র মতে, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বরাদ্দের ৫শত ৫৫জন ও ত্রাণ মন্ত্রণালয়ের বিশেষ ভিজিএফ বরাদ্দের ৭শত ২৩জনসহ মোট ১হাজার ২শত ৭৮জন অসহায় ও দুঃস্থ ব্যক্তিরা নগদ ৪৫০টাকা করে অর্থ সহায়তা পাবেন। উপজেলায় সর্বমোট ৭হাজার ২শ ৫০ দুঃস্থ পরিবার এই আর্থিক সহায়তা পেয়েছেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩১
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৮
    মাগরিবসন্ধ্যা ৫:৫৬
    এশা রাত ৭:১১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English