দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ অপরাহ্ন

আগৈলঝাড়ায় ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

আগেলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১২০ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় বরিশাল জেলা আওয়ামীলীগের কার্য নির্বাহী সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র ছোট ছেলে সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ’র জন্মদিন উপলক্ষে গৈলা মডেল ইউনিয়ন পরিষদের আয়োজনে ও রিয়াল চক্ষু হাসপাতালের সহযোগিতায় সর্বসাধারণের জন্য ‘ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প’ অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী এই আয়োজনে প্রায় দুই শতাধিক মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়।

জানা গেছে, বরিশাল রিয়াল চক্ষু হাসপাতালের সহযোগিতায় গতকাল রোববার সকালে উপজেলার গৈলা মডেল ইউনিয়ন পরিষদ হল রুমে ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রম উদ্বোধন করেন। সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই চক্ষু চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রিয়াল চক্ষু হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. সৈয়দ জয়, সিনিয়র ষ্টাফ নার্স খাদিজা আক্তার হিরা, সিনিয়র অপপিশিয়ান আমানউল্লাহ মামুন, পার্থ প্রতীম রায়, হাফিজুর রহমান, রায়হান মিয়া, ইউপি সচিব সাধন চন্দ্র হালদার প্রমুখ।

ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সাধারণ মানুষের জন্য এই ক্যাম্পের আয়োজন করেছে। দেশের বহু মানুষ চোখের নানা ধরনের সমস্যায় ভুগছেন। কিন্তু অনেকেই অর্থাভাবে চিকিৎসা নিতে পারছেন না। তাই আমরা বিনামূল্যে চক্ষু ক্যাম্পের আয়োজন করেছি। এ আয়োজনে সব শ্রেণির মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণ আমাদের অনুপ্রাণিত করেছে। আগামীতে এই ধরনের কার্যক্রম আরও অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

রিয়াল চক্ষু হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. সৈয়দ জয় বলেন, বিনামূল্যে চক্ষু চিকিৎসা ক্যাম্পে চোখের দৃষ্টি পরীক্ষাকরণ, চোখের ছানি সংক্রান্ত রোগী নির্বাচন করা, কম্পিউটারের মাধ্যমে ভিশন কারেক্টশন করা এবং পূর্ণ চক্ষু চিকিৎসা সেবা দেয়া হয়।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English