দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র জন্মদিন পালিত - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র জন্মদিন পালিত - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৬ অপরাহ্ন

আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র জন্মদিন পালিত

আগেলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ৬৫ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় বিভিন্ন আয়োজনে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র জন্মদিন পালিত

বরিশাল জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য, যুবরত্ন সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র জন্মদিন পালিত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কৃষক লীগের প্রতিষ্ঠাতা সাবেক মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের ছোট নাতি ও আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র ছোট ছেলে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র জন্মদিন আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হয়েছে।

মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি ও শহীদ জননী সাহান আরা আবদুল্লাহ’র কনিষ্ঠ পুত্র, বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ও এফবিসিসিআইর অন্যতম পরিচালক, কেন্দ্রীয় কৃষক লীগের নেতা সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ’র ছোট ভাই আশিক আবদুল্লাহ’র ৩৯তম জন্মদিনে দলীয় কার্যালয়ে নেতা-কর্মী ও শুভাকাঙ্খিদের হৃদয় নিংড়ানো ভালবাসায় সিক্ত হলেন প্রাণ প্রিয় নেতা। ঢাকায় অবস্থান করা প্রিয় এই নেতার জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমেও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন অগনিত শুভানুধ্যায়ী ও দলীয় নেতা কর্মীরা।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে রোববার সকাল সাড়ে দশটায় শুভ জন্মদিন উপলক্ষে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র সু-স্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মো. ফজলুল হক।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে বিশেষ দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ অংগ সংগঠনের সভাপতি সম্পাদকসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকগন।

এদিকে ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাতের প্রতিষ্ঠিত ক্ষণস্থায়ী ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র শুভ জন্মদিন উপলক্ষে স্বেচ্ছাসেবকেরা বরিশাল মুক্তিযোদ্ধা পার্ক, লঞ্চঘাট, বরিশাল বিভাগীয় বেবী হোম (গৈলা), আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও উপজেলার বিভিন্ন এতিমখানায় ২ হাজার এতিম ও দুঃস্থদের মধ্যে খাবার পরিবেশন করেছে। এছাড়াও দিনটি স্মরণীয় করে রাখতে গৈলা বেবী হোমে গাছের চারা রোপন করা হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English