দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় ব্রীজ নয় যেন মৃত্যুকুপ - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় ব্রীজ নয় যেন মৃত্যুকুপ - দক্ষিণ বাংলা
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় ব্রীজ নয় যেন মৃত্যুকুপ

আগেলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ২১৯ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় ব্রীজ নয় যেন মৃত্যুকুপ

বরিশালের আগৈলঝাড়ায় দীর্ঘদিন ধরে একটি ব্রীজ ভেঙ্গে মৃত্যুকুপে পরিনত হয়েছে। জীবনের ঝুঁকি নিয়ে সাধারন মানুষ চলাচল করলেও শিশু ও বৃদ্ধরা চলাচল করতে পারছে না।
ইউনিয়ন চেয়ারম্যান কয়েকবার পরিদর্শন করলেও কোন ব্যবস্থা নিচ্ছে না বলে স্থানীয়দের অভিযোগ। প্রতিদিনই ঘটছে দুর্ঘটনা। উপজেলা এলজিইডি বিভাগ এই ব্রীজের ব্যাপারে কিছুই জানেন না বলে জানান।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদের অর্থায়নে উত্তর শিহিপাশা গ্রামের গুপ্তের হাটের পূর্বে পাশে দরগাবাড়ি জামে মসজিদ সংলগ্ন খালের উপর ১৯৯৬ সালে লোকজনের চলাচলের জন্য একটি স্লাব ব্রীজ নির্মাণ করা হয়েছিল।

ওই ব্রীজ দিয়ে প্রতিদিন শিক্ষার্থীসহ শতশত লোকজনসহ গুপ্তেরহাট এবং গৈলা বাজারে যাওয়ার জন্য চলাচল করছে। দীর্ঘ ছয়মাস ধরে ওই ব্রীজের বিভিন্ন স্থানের স্লাব ভেঙ্গে যানবাহন ও লোকজন চলাচল বন্ধ হয়ে যায়।

স্থানীয় জাকির হোসেন বলেন, প্রতিদিন রাতে লোকজন ওই ব্রীজ দিয়ে চলাচল করতে গিয়ে প্রায়ই দুর্ঘটনা শিকার হচ্ছে। স্থানীয়রা ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটু তালুকদারকে জানালে সে কয়েকবার এসে দেখে গেলেও কোন ব্যবস্থা নেয়নি বলে স্থানীয়রা জানান।

উপজেলা এলজিইডি বিভাগ এই ভাঙ্গা ব্রীজের ব্যাপারে কিছুই জানেননা বলে জানা গেছে। এব্যাপারে উপজেলা প্রকৌশলী রাজকুমার গাইন বলেন, ব্রীজটির ব্যাপারে আমার জানা নেই। ইউনিয়ন চেয়ারম্যানকে ওই ব্রীজ সংস্কারের জন্য প্রকল্প দেওয়ার জন্য বলা হবে। তাহলেই ব্রীজটি অতি দ্রুত সংস্কার করা হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৬
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English