দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানে ১৫হাজার ৫শত টাকা জরিমানা - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানে ১৫হাজার ৫শত টাকা জরিমানা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানে ১৫হাজার ৫শত টাকা জরিমানা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৯৭ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় ভোক্তা অধিদপ্তরের অভিযানে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানে ১৫হাজার ৫শত টাকা জরিমানা

বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত বাগধা বাজারে অভিযান চালিয়ে পাঁচটি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১৫ হাজার ৫শত টাকা জরিমানা করা হয়েছে। বরিশাল বিভাগীয় কার্যালয়ের ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক খন্দকার আনোয়ার হোসেনের নেতৃত্বে সহকারী পরিচালক শাহ শোয়াইব মিয়া ও সাফিয়া সুলতানাকে নিয়ে একটি টিম আইন-শৃংখলা বাহিনীর সহায়তায় আগৈলঝাড়া উপজেলার বাগধা উত্তর চাঁদত্রিশিরা বাজারে অভিযান চালায়।

এ সময় মেসার্স মোহাইমিন বেকারীর উৎপাদিত পণ্যে বিক্রয় মূল্যে ও খুচরা মূল্যে প্রদর্শন না করায় বাদশা মিয়াকে ৫ হাজার টাকা, বিসমিল্লাহ পোল্ট্রি হাউজে মূল্যে তালিকা প্রদর্শন না করার অপরাধে মোঃ শাহাদাৎ হোসেনকে ৫ শত টাকা, একই অপরাধে মুদি দোকানের মালিক শামসুল হককে ৫ হাজার টাকা, সারের দোকানের মালিক আকবর হোসেন মিয়াকে ২ হাজার টাকা ও সুজন ষ্টোরের মালিক শম্ভু হাওলাদারকে ৩ হাজার টাকাসহ ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫ হাজার ৫ শত টাকা জরিমানা করেন।

এসময় বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক খন্দকার আনোয়ার হোসেন বলেন, আমার প্রায়ই জেলা ও বিভিন্ন উপজেলায় এই অভিযান পরিচালনা করে থাকি। যাতে কোন ব্যবসা প্রতিষ্ঠান মেয়াদ উত্তীর্ণ নিত্যপন্য বিক্রি করতে না পারে। এছাড়াও পন্যের গায়ে মুল্য তালিকা ছাড়া যেন কেহ বিক্রি না করে। তার জন্য মাঝে মাঝে অভিযান করে ব্যবসা প্রতিষ্ঠানকে সচেতন করা হয়।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English