দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় মসজিদে মুসল্লির উপর হামলা - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় মসজিদে মুসল্লির উপর হামলা - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৬:০০ অপরাহ্ন

আগৈলঝাড়ায় মসজিদে মুসল্লির উপর হামলা

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৭১ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় মসজিদে মুসল্লির উপর হামলা

বরিশালের আগৈলঝাড়ায় মসজিদে নামাজ পড়তে গিয়ে হামলার স্বীকার হয়েছে এক মুসল্লি। গুরুতর আহত অবস্থায় ওই মুসল্লিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার বিকেলে উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের আঃ রশিদ মিয়া (৬৫) বাড়ির পাশে খাজুরিয়া জামে মসজিদে নামাজ পড়তে গেলে স্থানীয় মজিবর ফকির (৬৭) ইমামের খোরাকি চাল তোলার ব্যাপারে রশিদ মিয়ার কাছে জানতে চায়।

এসময় তিনি অসুস্থ থাকার কারনে চাল উঠাতে পারেননি বললে মজিবর ফকির তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। বাকবিতন্ডার একপর্যায় মজিবর ফকির ও তার ছেলে জহির ফকির মসজিদের ভিতরেই মুসুল্লি আঃ রশিদের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে।

এসময় স্থানীয়রা আঃ রশিদ মিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় খাজুরিয়া জামে মসজিদ কমিটির সভাপতি হাজী আব্দুল করিম মিয়া জানান, ইমামের খোরাকি চাল তোলাকে কেন্দ্র করে যে হামলার ঘটনা ঘটেছে তা খুবেই দুঃখজনক।

এছাড়া স্থানীয় জলিল মিয়া, আঃ মোতলেব, বারেক মিয়াসহ একাধিক মুসুল্লি জানায়, সামান্য বিষয় নিয়ে বাকবিতন্ডার এক পর্যায় মজিবর ও তার ছেলে জহির মুসুল্লি আঃ রশিদের উপর যে হামলা করেছে তার জন্য বিচার হওয়া দরকার।

এব্যাপারে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, এঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English