দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় যৌতুকের দাবীতে এক গৃহবধূকে মারধর - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় যৌতুকের দাবীতে এক গৃহবধূকে মারধর - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:২৯ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় যৌতুকের দাবীতে এক গৃহবধূকে মারধর

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
প্রেমের বিয়ের ২ মাস পর অন্তঃসত্ত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ

বরিশালের আগৈলঝাড়ায় স্বামী বাড়ির লোকজনদের দাবীকৃত যৌতুকের টাকা দিতে না পারায় এক গৃহবধূকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আহত অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে উপজেলার বাগধা ইউনিয়নের খাজুরিয়া গ্রামের ইদ্রিস ফকিরের মেয়ে তিন সন্তানের জননী ফাতেমা বেগমের কাছে তার স্বামী পাশ্ববর্তী সাতলা গ্রামের জসিম হাওলাদার যৌতুকের এক লক্ষ টাকা দাবী করে। দাবীকৃত যৌতুকের টাকা দিতে অস্বাকীর করলে স্ত্রী ফাতেমাকে মারধর করে রাস্তার উপর ফেলে রাখে। গৃহবধূ ফাতেমার বাবা ইদ্রিস ফকির জানান, গত ১২ বছর পূর্বে আমার মেয়েকে সামাজিক ভাবে সাতলা গ্রামের লোকমান হাওলাদারের ছেলে টমটম চালক জসিম হাওলাদারের কাছে বিয়ে দেই।

বিয়ের পর থেকেই বিভিন্ন সময় আমার মেয়েকে যৌতুকের টাকার জন্য চাপ প্রয়োগ করে। তার বাড়িতে ঘর নির্মানের জন্য দুই লক্ষ টাকা এবং টমটম গাড়ি কেনার জন্য এক লক্ষ টাকা যৌতুক হিসেবে আমার কাছ থেকে নেয়। বর্তমানে আরেকটি টমটম গাড়ি কেনার জন্য আবারও এক লক্ষ টাকা দাবী করে মেয়ে ফাতেমার কাছে। গৃহবধূ ফাতেমা বেগম জানান, বিয়ের পর থেকেই বিভিন্ন অজুহাতে যৌতুকের জন্য শারীরিক ও মানুষিক নির্যাতন করতো আমার স্বামী জসিম হাওলাদার। সে আবারও আমার বাবার বাড়ি থেকে এক লক্ষ টাকা এনে দেয়ার কথা বললে আমি টাকা দিতে অস্বীকার করলে আমাকে এলোপাথারি ভাবে পিটিয়ে গুরুতর আহত করে রাস্তায় ফেলে রাখে। পরে আমি এক পথচারীর মাধ্যমে আমার বাবা ইদ্রিস ফকিরকে খবর দিলে সে আমাকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অভিযুক্ত স্বামী জসিম হাওলাদার যৌতুকের দাবীকৃত টাকার বিষয়ে অস্বীকার করে বলেন, পারিবারিক ভাবে ঝগড়া হলে বাকবিতন্ডার এক পর্যায় আমার স্ত্রীর সাথে একটু হাতাহাতির ঘটনা ঘটে।এব্যাপারে গৃহবধূ ফাতেমা বেগমের বাবা ইদ্রিস ফকির জানান, মারধরের ঘটনায় বরিশাল আদালতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English