দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় শহীদ জননী মুক্তিযোদ্ধা সাহান আরা আবদুল্লাহ’র স্মরণসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় শহীদ জননী মুক্তিযোদ্ধা সাহান আরা আবদুল্লাহ’র স্মরণসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

আগৈলঝাড়ায় শহীদ জননী মুক্তিযোদ্ধা সাহান আরা আবদুল্লাহ’র স্মরণসভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ৭ জুন, ২০২১
  • ৩৯ জন নিউজটি পড়েছেন

মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, সাবেক সফল চীফ হুইপ, বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র সহধর্মিনী এবং বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ, কেন্দ্রীয় কৃষকলীগ কার্যনির্বাহী সদস্য ও এফবিসিআইসি’র পরিচালক সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ ও বরিশাল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ’র মাতা শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা সাহান আরা আবদুল্লাহ’র প্রথম মৃত্যুবার্ষিকী বরিশালের আগৈলঝাড়ায় স্মরণসভা, কোরান খতম ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
মরহুমার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফিরাত কামনায় আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে কোরান খতম শেষে বাদ আছর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মরণসভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
এছাড়াও মরহুমার রুহের মাগফিরাত কামনায় উপজেলার পাঁচটি ইউনিয়নের ১৭১টি মসজিদে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দর তত্ববধানে ও তাদের উপস্থিতিতে বাদ যোহর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় কেন্দ্রীয় মন্দিরে অনুষ্ঠিত হয়েছে বিশেষ প্রার্থণা সভা ।
উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা ফজলুল হক এর পরিচালনায় দোয়া ও মিলাদ পূর্ব স্মরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়াবাত।
দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন বরিশাল জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা সাবেক চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, উপজেলা আওয়ামী লীগ নেতা এসএম হেমায়েত উদ্দিন, আব্দুস সাত্তার মোল্লা, অধ্যাপক রনজিত বাড়ৈ খোকন, নিত্যানন্দ মজুমদার।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট রনজিত সমদ্দার, পিয়ারা ফারুক বক্তিয়ার, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবুল কাশেম সরদার, সাধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়া, যুবলীগের সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার, সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাত, ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইক প্রমুখ।
উল্লেখ্য, গত বছর ৭জুন রাত সাড়ে এগারোটায় ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সাহান আরা আবদুল্লাহ শেষ নিঃশ্বাষ ত্যাগ করেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪
    সূর্যোদয়ভোর ৫:১১
    যোহরদুপুর ১১:৫৯
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭
    এশা রাত ৮:১৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English