দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার - দক্ষিণ বাংলা
রবিবার, ০৯ মে ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন

আগৈলঝাড়ায় স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ১৩২ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় স্ত্রীর মামলায় স্বামী গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় যৌতুকের জন্য স্ত্রীকে শারীরিক নির্যাতন করে গুরুতর আহত করায় স্বামীসহ তার পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ স্বামী সুমন শিকদারকে গ্রেফতার করেছে। মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের আস্কর গ্রামের সুমন সিকদারের সাথে ৫বছর পূর্বে নগরবাড়ি গ্রামের আলাউদ্দিন তালুদারের মেয়ে ফাতেমার বিয়ে হয়। বিয়ের সময় স্বামীর পরিবারকে ৫০হাজার টাকা যৌতুক হিসেবে দেওয়া হয়।

পরবর্তীতে আরো ১লক্ষ টাকা যৌতুকের জন্য স্ত্রী ফাতেমাকে বিভিন্ন সময় স্বামী সুমন ও তার পরিবারের লোকজন শারীরিক নির্যাতন শুরু করেন। বুধবার রাতে পুনরায় ওই যৌতুকের জন্য ফাতেমাকে স্বামী ও তার পরিবারের লোকজন নির্যাতন করে গুরুতর আহত করে। তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ওই রাতেই ভর্তি করা হয়। এঘটনায় ফাতেমা বেগম বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সকালে থানায় স্বামী সুমন সিকদার, দেবর ও শ্বাশুড়ীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। যার নং-১১ (২২/০৪/২০২১ইং)। মামলার পরে এসআই মিলটন সুমন সিকদারকে নিজ এলাকা থেকে গ্রেফতার করেন। গতকাল বৃহস্পতিবার সকালে সুমন শিকদারকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭
    সূর্যোদয়ভোর ৫:১৯
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৯
    মাগরিবসন্ধ্যা ৬:৩১
    এশা রাত ৭:৫৩




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English