দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় স্বাস্থ্য বিধি মানতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় স্বাস্থ্য বিধি মানতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

আগৈলঝাড়ায় স্বাস্থ্য বিধি মানতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৮৩ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়ায় স্বাস্থ্য বিধি মানতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

বরিশালের আগৈলঝাড়ায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউনে স্বাস্থ্য বিধি মানাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এসময় লোকজনকে প্রাথমিক পর্যায় সচেতন করাসহ মাস্ক বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আবুল হাশেম উপজেলা সদর বাজার, নিমতলা, রথখোলা ও দাসের হাটে এই অভিযান পরিচালনা করেন।

এই সময় সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার করার নির্দেশসহ যাদের মাস্ক নেই তাদের মাঝে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাশেম মাস্ক বিতরণ করেন। ভ্রাম্যমাণ আদালতের অভিযানে উপস্থিত ছিলেন থানার এসআই মিজানুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারী ছিদ্দিকুর রহমানসহ প্রমুখ। এসময় ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাশেম বলেন, করোনা ভাইরাস বৃদ্ধির কারনে সরকার থেকে লকডাউন ঘোষনা করা হয়েছে। এই লকডাউনে জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বিনা প্রয়োজনে বের হওয়া যাবে না এবং যাদের মুখে মাস্ক নেই তাদের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে জরিমানা করা হয়নি, সর্তক করা হয়েছে। পরবর্তীতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। লকডাউন যতদিন থাকবে ততদিন অভিযান পরিচালনা করা হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English