দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় হামলা-সংঘর্ষে ৪ জন আহত, গ্রেপ্তার ১জন - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় হামলা-সংঘর্ষে ৪ জন আহত, গ্রেপ্তার ১জন - দক্ষিণ বাংলা
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:০২ অপরাহ্ন

আগৈলঝাড়ায় হামলা-সংঘর্ষে ৪ জন আহত, গ্রেপ্তার ১জন

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
আগৈলঝাড়ায় হামলা-সংঘর্ষে ৪ জন আহত, গ্রেপ্তার ১জন

বরিশালের আগৈলঝাড়ায় পূর্ব শত্রুতা ও জমির বিরোধকে কেন্দ্র করে হামলা-সংঘর্ষে দুই পক্ষের ৪ জন আহত হয়েছে। আহত ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ১ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়ের করলে পুলিশ ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদককে গ্রেপ্তার করেছে।

থানার পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার দক্ষিণ গৈলা গ্রামের অমূল্য মন্ডল এর সাথে একই বাড়ির ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক সকজ মন্ডলের সাথে পূর্ব শত্রুতা ও জমির বিরোধকে কেন্দ্র করে হামলা-সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে অমূল্য মন্ডল (৬৫) ও প্রতিপক্ষের সকজ মন্ডলের স্ত্রী নমিতা মন্ডল (৩৮), মেয়ে সেতু মন্ডল (১৬) ও ভাই বিকাশ মন্ডল (৩৮) আহত হয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত অমূল্য মন্ডলের ভাই অমৃত মন্ডল জানান, পূর্ব শত্রুতা ও জমির বিরোধকে কেন্দ্র করে বাকবিতন্ডার একপর্যায় প্রতিপক্ষ সকজ মন্ডল ও তাঁর পরিবারের লোকজন আমার ভাইকে এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করে। কিন্তু অমূল্যর অবস্থার অবনতি হওয়ায় শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেলে প্রেরন করা হয়।

প্রতিপক্ষের সকজের স্ত্রী নমিতা মন্ডল জানান, পূর্ব শত্রুতার জেরে দুই পক্ষের মধ্যে হামলা-সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আমিসহ আমার পরিবারের ৩ জন আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হই।

হামলা সংঘর্ষের ঘটনায় অমূল্য মন্ডলের ভাই অমৃত মন্ডলের স্ত্রী প্রতিভা মন্ডল বাদী হয়ে শুক্রবার আগৈলঝাড়া থানায় ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক সকজ মন্ডলসহ ৭জনকে আসামী করে মামলা দায়ের করেন। যার নং-৭ (১৭-৯-২০২১ইং)।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক গোলাম মোস্তফা জানান, থানায় মামলা দায়েরের পর আসামী ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক সকজ মন্ডলকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার বিকেলে গ্রেপ্তারকৃত আসামী সকজ মন্ডলকে বরিশাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪১
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৪
    আছরবিকাল ৩:০৩
    মাগরিবসন্ধ্যা ৫:৩১
    এশা রাত ৬:৪৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English