দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়ায় ৫ আওয়ামীলীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে - দক্ষিণ বাংলা আগৈলঝাড়ায় ৫ আওয়ামীলীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে - দক্ষিণ বাংলা
শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

আগৈলঝাড়ায় ৫ আওয়ামীলীগ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে বরিশালের আগৈলঝাড়ায় ৫ ইউনিয়নে ১২ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ইসলামি আন্দোলন বাংলাদেশ দলের হাত পাখা মনোনীত ৫ জন প্রার্থী ও ২ জন স্বতন্ত্র প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী। রাজিহার, গৈলা ও রত্নপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মো. মিজানুর রহমান এবং বাকাল ও বাগধা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মো. সহিদুলউল্লাহ জানান, গতকাল ২৬ অক্টোবর মঙ্গলবার বিকেল পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করার শেষ দিনে ৭ জন চেয়ারম্যান প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার দলীয় প্রার্থী রাজিহার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বাকাল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বিপুল দাস, বাগধা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, গৈলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান শফিকুল হোসেন ও রত্নপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছে।

উপজেলা ইসলামি আন্দোলন বাংলাদেশ দলের সাধারন সম্পাদক রাসেল সরদার মেহেদী জানান, বরিশাল জেলা কমিটির সিদ্ধান্ত অনুযায়ী হাত পাখা মনোনীত প্রার্থী রাজিহার ইউনিয়নে ইকতিয়ার হোসেন, বাকাল ইউনিয়নে মাওলানা জাকারিয়া বক্তিয়ার ফরিদি, বাগধা ইউনিয়নে আলহাজ¦ আব্দুল কাদের মিয়া, গৈলা ইউনিয়নে জাহাঙ্গীর হোসেন বেপারী ও রত্নপুর ইউনিয়নে খলিলুর রহমান শাহ তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। এছাড়া গৈলা মডেল ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাত ও বাকাল ইউনিয়নে আজিজুর রহমান বালীর দাখিল করা মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। নির্বাচন অফিস সূত্র মতে, নির্বাচনে আওয়ামী লীগ, ইসলামী আন্দোলন বাংলাদেশ, স্বতন্ত্র প্রার্থীসহ পাঁচটি ইউনিয়নে মোট ১২ জন চেয়ারম্যান, ৫১ জন সংরক্ষিত নারী সদস্য ও ১৯৭ জন সাধারণ সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছিলেন।

উল্লেখ্য, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ১৭ অক্টোবর। ২১ তারিখ ছিল মনোনয়নপত্র বাছাই। মনোনয়পত্র বাতিলের আপিল ২১ ও ২৩ অক্টোবর ছিল, মনোনয়নপত্র বাতিলের আপিল নিস্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থীতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০২
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১১:৪৬
    আছরবিকাল ২:৫০
    মাগরিবসন্ধ্যা ৫:১১
    এশা রাত ৬:৩০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English