দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আগৈলঝাড়া হাসপাতালে বৃদ্ধি পাচ্ছে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা - দক্ষিণ বাংলা আগৈলঝাড়া হাসপাতালে বৃদ্ধি পাচ্ছে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:২৫ অপরাহ্ন

আগৈলঝাড়া হাসপাতালে বৃদ্ধি পাচ্ছে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা

আগৈলঝাড়া প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৫২ জন নিউজটি পড়েছেন
আগৈলঝাড়া হাসপাতালে বৃদ্ধি পাচ্ছে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা

দিনে গরম রাতে ঠান্ডা এই আবহাওয়া পরিবর্তনের কারনে বরিশালের আগৈলঝাড়ায় ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা প্রতিদিনই বাড়ছে। প্রতিদিনই আক্রান্ত শিশু ও বৃদ্ধ রোগীরা হাসপাতালে ভর্তি হচ্ছে। হাসপাতালে চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে চিকিৎসকদের। এছাড়াও হাসপাতালের আউডডোরে প্রতিদিন ১৫-২০জন ডায়রিয়া ও নিউমোনিয়া রোগী চিকিৎসা নিচ্ছেন।

গত এক সপ্তাহ ধরে ডায়রিয়া ও নিউমোনিয়া রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। গত ১৯মার্চ থেকে ২৫মার্চ বৃহস্পতিবার পর্যন্ত উপজেলা হাসপাতালে ডায়রিয়া ও নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন দুই বছরের অমবিকা বিশ্বাস, ৬মাসের প্রিয়ংশি বৈদ্য, ৩মাসের মইন, জয় গোপাল, ৯মাসের সাফিরন, ১২বছরের মেঘ সিকদার, রাই শিকদার, ১৭ মাসের আলহাজ, ১৮ মাসের সাবিয়া, ১বছরের জোনায়েত, ফালগুনি বালা, ২৫বছরের জেসমিন আক্তার, ১বছরের নুহান, ৮মাসের সোহান, ৬০বছরের জিন্নাতয়ারা, ১৪মাসের আমিনা, ১৯মাসের প্রিংকর রায়, ৬৫বছরের নুর মোহাম্মদ, শাহ আলম সরদার, ১১মাসের ইউসুফ মোল্লা, ১৩মাসের তাওহীদ, ১৬ মাসের অপূর্ব তালুকদার, ৭০বছরের সাহেব আলী, ৬মাসের সকাল দাস, ৫মাসের আরাফাত সরদার, ২৪বছরের লাইজু আক্তার, ২০দিনের আবির, ১০মাসের রিয়া বৈরাগী, ৩মাসের বৈশাখী বনিক, ৮বছরের সামিয়াসহ ৩০জন। হঠাৎ করে আবহাওয়া পরিবর্তনের কারনে এই রোগের সংখ্যা বেড়ে যাচ্ছে বলে জানান চিকিৎসকরা।

উপজেলা হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বখতিয়ার আল মামুন বলেন, আবহাওয়া পরিবর্তনের কারনে শিশুদের ডায়রিয়া ও নিউমোনিয়া রোগ দেখা দিয়েছে। অন্য সময়ের চেয়ে বর্তমানে রোগীর সংখ্যা একটু বেশী। হাসপাতালে পর্যাপ্ত পরিমান ঔষধ থাকার কারনে রোগীর সেবার মান বৃদ্ধি পেয়েছে এবং রোগীরা দ্রুত সুস্থ্যতা লাভ করেছে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English