দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আজীবন বহিষ্কার জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি - দক্ষিণ বাংলা আজীবন বহিষ্কার জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

আজীবন বহিষ্কার জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪ জন নিউজটি পড়েছেন
আজীবন বহিষ্কার জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি

স্বাক্ষর ও সিলমোহর জালিয়াতির দায়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্র ইউনিয়নের সভাপতি ৪৪তম ব্যাচের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী মিখা পেরেগুকে বিশ্ববিদ্যালয় থেকে চিরতরে বহিষ্কার করা হয়েছে।

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দীপক শীল মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করেছেন। সম্প্রতি বহিষ্কারের বিজ্ঞপ্তিটি গণমাধ্যমের কাছে আসে। এর আগে ২০২০ সালের ১৩ ডিসেম্বর এ বহিষ্কারাদেশ দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার রহিমা কানিজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশেষ পরীক্ষার জন্য করা আবেদনে বিভাগীয় সভাপতির স্বাক্ষর ও সিলমোহর জালিয়াতি সংক্রান্ত গঠিত তদন্ত কমিটির প্রতিবেদন পর্যালোচনা করে তাকে এই শাস্তি দেওয়া হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মিখা পেরেগুকে বিশ্ববিদ্যালয় থেকে চিরতরে বহিষ্কার করা হলো।

এ বিষয়ে মিখা পেরেগু বলেন, আমি ফটোকপি জমা দিয়েছিলাম, তাই বিভাগ ক্লেইম করছে। আর সেই ক্লেইমের পরিপ্রেক্ষিতে সিন্ডিকেট সিদ্ধান্ত নিয়েছে। আমি এর বিরুদ্ধে রিভিউ আবেদন করেছি।

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দীপক শীল বলেন, ছাত্র ইউনিয়ন কখনও অনৈতিক কাজ আশ্রয়-প্রশ্রয় দেয় না। তার বিরুদ্ধে এমন অভিযোগ ওঠা লজ্জার। আমরা অবিলম্বে অভিযোগের বিষয়ে কেন্দ্রীয় সভায় আলোচনা করব। আমাদের তদন্তে অভিযোগ প্রমাণিত হলে সর্বোচ্চ সাংগঠনিক শাস্তি নিশ্চিত করা হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৮
    সূর্যোদয়ভোর ৬:২৪
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩১
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯
    এশা রাত ৭:১৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English