দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আবারও নৌকার টিকিট পেলেন কামাল হোসেন লিটন মোল্লা - দক্ষিণ বাংলা আবারও নৌকার টিকিট পেলেন কামাল হোসেন লিটন মোল্লা - দক্ষিণ বাংলা
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১০:৫৮ পূর্বাহ্ন

আবারও নৌকার টিকিট পেলেন কামাল হোসেন লিটন মোল্লা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ৫০ জন নিউজটি পড়েছেন
আবারও নৌকার টিকিট পেলেন কামাল হোসেন লিটন মোল্লা

বরিশাল সদর উপজেলার ২ নং কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জল্পনা-কল্পনা অবসান ঘটিয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগের দলীয় মনোনয়ন চুরান্ত ঘোষনা করেছেন দলীয় হাইকমান্ড। এতে করে বরিশাল সদর উপজেলার ২ নং কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের প্রার্থীতা নিয়ে ধোঁয়াশা কাটালো। প্রথম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ’লীগ থেকে চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চুরান্ত করা হয়েছে।

এতে আ’লীগের প্রার্থী হিসেবে ২ নং কাশিপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন লিটন মোল্লাকে পূনরায় দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। ঢাকা থেকে এমন সংবাদ ছড়িয়ে পরলে বরিশালের সদর উপজেলার ২ নং কাশিপুর ইউনিয়নের আ’লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা ইউনিয়নে আনন্দ মিছিল বের করেন,পাশাপাশি ইউনিয়ন বাসীর মাঝে মিষ্টি বিতরণ করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে কামাল হোসেন লিটন মোল্লাকে দলীয় মনোনয়ন দেওয়ায় পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক ( মন্ত্রী পদমর্যদা ) বরিশাল জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে বরিশাল সদর উপজেলার ২ নং কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ, করোনা পরিস্থিতিতে অভাবিত বিপর্যয়ের সম্মুখীন মানুষের জন্য মানবতার ফেরিওয়ালা হয়ে অসহায় অনাহারি ইউনিয়ন বাসির পাশে দাঁড়িয়েছিলেন এই মানুষটি।

এসময় কামল হোসেন লিটন মোল্লা বলেন, যারা সাহসী, তারা মানুষের বিপদে পাশে দাঁড়ায়। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে যে মহাদুর্যোগের সৃষ্টি হয়েছে, তা যুদ্ধের চেয়ে কোনো অংশে কম নয়। এই যুদ্ধে আমাদের প্রকৃত মানবিকতা প্রকাশে সুযোগ সৃষ্টি হয়েছিলো।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৭
    সূর্যোদয়ভোর ৫:৩৫
    যোহরদুপুর ১১:৫৮
    আছরবিকাল ৩:২৫
    মাগরিবসন্ধ্যা ৬:২১
    এশা রাত ৭:৩৯




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English