দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আবারও শাকিবের সঙ্গে বুবলী - দক্ষিণ বাংলা আবারও শাকিবের সঙ্গে বুবলী - দক্ষিণ বাংলা
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৬ অপরাহ্ন

আবারও শাকিবের সঙ্গে বুবলী

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪ জন নিউজটি পড়েছেন
আবারও শাকিবের সঙ্গে বুবলী

কয়েক বছর আগে সংবাদ পাঠিকা থেকে অভিনয়ে এসেছিলেন শবনম বুবলী। ছবির অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একাধিক সুপারহিট ছবির নায়িকা হয়েছেন বুবলী।

কিন্তু ‘বীর’ নামের ছবিটির কাজ শেষ হওয়ার পর এই জুটি ভেঙে যায়। তারপর প্রেম, বিয়ে নিয়ে এই দুজন তারকার সংবাদ প্রকাশ হতে থাকে মিডিয়ায়। কিন্তু বরাবরই দুজন খবরগুলো মিথ্যা বলে উড়িয়ে দিয়েছেন। তাছাড়া এক বছরেরও বেশি সময় ধরে বুবলী আত্মগোপনে ছিলেন।

মিডিয়ায় গুঞ্জন রয়েছে যে, বুবলী মা হওয়ার কারণেই অভিনয় থেকে বিরত ছিলেন। এছাড়া শাকিব খানের সঙ্গে বুবলীর বৈবাহিক সম্পর্কও আছে- এমন গুঞ্জনও মিডিয়ায় প্রচলিত আছে।

সব জল্পনা থাকলেও আবারও এই জনপ্রিয় জুটি একসঙ্গে ছবিতে অভিনয় করছেন। সম্প্রতি ছবিটিতে এই দুই তারকা চুক্তিবদ্ধ হয়েছেন। ‘লিডার’ নামের ছবিটি পরিচালনা করবেন তপু খান। প্রযোজনা করছে আরটিভি। ১৮ ফেব্রুয়ারি এ উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে প্রযোজনা প্রতিষ্ঠান।

সেখানেই ছবিটির বিস্তারিত তথ্য পরিবেশন করা হবে বলে জানিয়েছেন পরিচালক। আরটিভি থেকে জানানো হয়েছে ছবিটির শুটিং শুরু হবে ২০ মার্চ। শাকিব খান, বুবলীসহ ছবির সঙ্গে সংশ্লিষ্ট কেউই এ বিষয়ে মুখ খুলছেন না। অন্যদিকে বুবলী নিরবের সঙ্গে জুটি বেঁধে আরেকটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৬
    সূর্যোদয়ভোর ৬:২১
    যোহরদুপুর ১২:১১
    আছরবিকাল ৩:৩১
    মাগরিবসন্ধ্যা ৬:০১
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English