সর্বশেষ খবর
বাংলাদেশ, রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩

আবাসিক হোটেলের পাশ থেকে চিকিৎসকের লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
দক্ষিণ বাংলা সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
আবাসিক হোটেলের পাশ থেকে চিকিৎসকের লাশ উদ্ধার

সিলেট নগরের লালাবাজারস্থ হোটেল মোহাম্মদীয়া আবাসিকের পেছন থেকে রেজাউল করিম হায়াত (৫০) নামের এক পল্লী চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই হোটেলের ব্যবস্থাপকসহ চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে।

সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে স্থানীয় ব্যবসায়ীরা নগরের লালাবাজারস্থ হোটেল মোহাম্মদীয়া আবাসিকের পেছনে রেজাউল করিম হায়াত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রেজাউল করিম সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কালাছাদক এলাকার উত্তর রাজনগর গ্রামের চেরাগ আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ১২টার দিকে স্থানীয় ব্যবসায়ীরা নগরের লালাবাজারস্থ হোটেল মোহাম্মদীয়া আবাসিকের পেছনে রেজাউল করিম হায়াতের লাশ দেখতে পেয়ে কোতোয়ালি থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এরপর ময়না তদন্তের জন্য লাশটি সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

এ ঘটনায় হোটেল মোহাম্মদীয়ার ব্যবস্থাপক আব্দুর রউফ চৌধুরী (৪৪), সহকারী ব্যবস্থাপক শামীম (২১), হোটেল কর্মচারী দেলোয়ার (২১) ও ফরিদ (২৪)-কে কোতোয়ালি থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এ প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল।

এ নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের বলেন, এ চারজনকে আটক নয়- থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক বা ছেড়ে দেয়ার বিষয়টি পরে জানানো হবে।


আরো নিউজ