দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আমরা নৌকার বিপক্ষে নয়, ব্যক্তির বিপক্ষে নির্বাচন করবো! - দক্ষিণ বাংলা আমরা নৌকার বিপক্ষে নয়, ব্যক্তির বিপক্ষে নির্বাচন করবো! - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

আমরা নৌকার বিপক্ষে নয়, ব্যক্তির বিপক্ষে নির্বাচন করবো!

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
আমরা নৌকার বিপক্ষে নয় ব্যক্তির বিপক্ষে নির্বাচন করবো!

নির্বাচন কমিশন কর্তৃক দ্বিতীয় দফায় ঘোষিত তফশীলে ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য বরিশালের আগৈলঝাড়া উপজেলার পাঁচটি ইউনিয়নে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পেতে যাচ্ছেন রাজিহার ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বাকাল ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান বিপুল দাস, বাগধা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল ভাট্টি, গৈলা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু ও রত্নপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার। দলীয় মনোনয়নের প্রার্থী নির্বাচনের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন, পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র একান্ত ব্যক্তিগত সচিব মো. খায়রুল বাশার। মনোনয়ন বঞ্চিত দলের অনেক ত্যাগী ও সিনিয়র নেতার ঠাই না হওয়া নিয়ে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়ে গেছে। এ মুহুর্তে দল থেকে বঞ্চিতরা বিদ্রোহী প্রার্থী হয়ে নৌকার বিপক্ষে নয় ব্যক্তির বিপক্ষে নির্বাচন করবে বলে অনেকে মন্তব্য শুরু করছেন।

তবে মাঠে জনপ্রিয়তা থাকা সত্বেও মনোনয়ন বঞ্চিতরা ক্ষোভ প্রকাশ করেন। মনোনয়ন বঞ্চিত প্রার্থীদের মধ্যে বর্তমানে আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাত ব্যতিত কাউকে দেখা যাচ্ছেনা।

এ বিষয়ে গৈলা ইউনিয়নের মনোনয়ন বঞ্চিত আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সাগর সেরনিয়াবাত বলেন, আমার রাজনৈতিক জীবনে কোন অনিয়ন-দূর্নীতি করিনি। নিজের টাকা দিয়ে মানুষের পাশে থেকে উপকার করার চেষ্টা করেছি। এছাড়া বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও মন্ত্রী মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন, পরীবিক্ষণ কমিটির আহ্বায় আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র সহযোগিতা নিয়ে দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি।

সাধারণ মানুষ আমাকে এতো আপন করে নিয়েছেন যে তা মনোনয়ন বঞ্চিত হওয়ার পরে বুঝতে পেরিছি। হাজার হাজার মানুষ আমার বাড়িতে ও অফিসে ভিড় করে মনোনয়ন না পাওয়ার কারণ জানতে চান। এরমধ্যে অনেকে আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। এ বিষয়টি নিয়ে আমার কষ্ট থাকলেও আমি সাধারণ মানুষের জন্য কিছু করতে পেরেছি এবং তাদের ভালবাসায় মুগ্ধ হয়েছি। তিনি জানান, বুধবার সকাল ১০ টায় তার ইউনিয়ন এর কয়েক হাজার নেতা কর্মীদের নিয়ে উপজেলা নির্বাচন অফিস থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে ফরম সংগ্রহ করবেন।

নির্বাচনে মাঠে থাকতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন। নির্বাচনে জয় পরাজয় থাকবেই। জনগনের ভোটে নির্বাচিত হয়ে আমি সবসময় জনগনের সেবা করার জন্য পাশে থাকবো। আগামী ১১ নভেম্বর আগৈলঝাড়া উপজেলার ৫টি ইউনিয়নের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর ঢাকাস্থ বাসভবনে এক বৈঠক অনুষ্ঠিত হয়। ওই বৈঠকে আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটনসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English