দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আমরা ২২ কোটি মানুষের জন্য খেলি: বাবর আজম - দক্ষিণ বাংলা আমরা ২২ কোটি মানুষের জন্য খেলি: বাবর আজম - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

আমরা ২২ কোটি মানুষের জন্য খেলি: বাবর আজম

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
আমরা ২২ কোটি মানুষের জন্য খেলি: বাবর আজম

পাকিস্তান টিমের প্রতিটি সদস্য দেশের জন্য উজাড় করে দিয়ে খেলেন বলে জানিয়েছেন অধিনায়ক বাবর আজম। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন সিরিজ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে রোববার তিনি একথা বলেন। সংবাদ সম্মেলনে বাবর আজম বলেন, আমরা সবাই পাকিস্তানের ২২ কোটি মানুষের জন্য খেলি। তাদের আনন্দ দেওয়াই আমাদের মূল কাজ।

ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজে মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, হাসান আলীসহ জ্যেষ্ঠ খেলোয়াড়দের রাখা হয়নি। পাকিস্তান ওয়েস্ট ইন্ডিজকে কম গুরুত্ব দিচ্ছে এটি তার প্রমান কিনা এমন প্রশ্নে বাবর আজম বলেন, আমরা আমাদের সেরাটাই দেওয়ার চেষ্টা করছি। সিনিয়র খেলোয়াড়দের দলে না থাকা মানে এই নয় যে, আমরা তাদের হালকাভাবে দিচ্ছি। আমরা সব দলকে সমান গুরুত্ব দিই। জ্যেষ্ঠ কয়েকজন খেলোয়াড়কে বিশ্রামে রাখা হয়েছে। পাকিস্তান দলের অন্তর্বর্তীকালীন প্রধান কোচের দায়িত্ব পেয়েছেন সাবেক কিংবদন্তি স্পিনার সাকলাইন মুশতাক। সংবাদ সম্মেলেনে তার ভূমিকার প্রশংসা ভেসে এসেছে বাবরের কণ্ঠে। তিনি বলেন, সাকলাইন কোচ হিসেবে খুবই সহায়ক। তিনি টিমের প্রতিটি সদস্যকে দিকনির্দেশনা দিচ্ছেন।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:২৪
    সূর্যোদয়ভোর ৬:৪৩
    যোহরদুপুর ১২:০৯
    আছরবিকাল ৩:১৪
    মাগরিবসন্ধ্যা ৫:৩৫
    এশা রাত ৬:৫৪




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English