দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আমি গাদ্দারদের চিনতে পারিনি: মমতা - দক্ষিণ বাংলা আমি গাদ্দারদের চিনতে পারিনি: মমতা - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

আমি গাদ্দারদের চিনতে পারিনি: মমতা

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ৩২ জন নিউজটি পড়েছেন
আমি গাদ্দারদের চিনতে পারিনি: মমতা

তৃণমূল থেকে ভারতের ক্ষমতাসীন দল বিজেপিতে যোগ দেওয়ায় শিশির অধিকারীকে নিয়ে মুখ খুলেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রোববার পূর্ব মেদিনিপুরের এগরায় অমিত শাহের সঙ্গে একইমঞ্চে ওঠেন শিশির অধিকারী, তখনই কাঁথির সভা থেকে তাকে ‘গাদ্দার’ বলে তোপ ছোড়েন মমতা। তিনি বলেন, গাদ্দারদের চিনতে পারিনি। ওরা গিয়েছে, ভালো হয়েছে। খবর আনন্দবাজার পত্রিকার।

মমতা ভাষণ শুরু করার কিছুক্ষণের মধ্যেই এগরার মঞ্চে উঠেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কয়েকদিন ধরেই জল্পনা-কল্পনা চলছিল- অমিতের সভামঞ্চে থাকতে পারেন শিশির অধিকারী।
কথামতো নির্দিষ্ট সময়ে মঞ্চে পৌঁছে যান শুভেন্দু-শিশির। অমিতের সভামঞ্চে বক্তৃতাও দেন তারা।

একই সময় দক্ষিণ কাঁথি থেকে মমতা সমালোচনার সুরে বললেন, আমি গাদ্দারদের চিনতে পারিনি। যারা গাদ্দারি করে পালিয়ে গিয়েছেন, তারা কত করে নিয়েছেন জিজ্ঞাসা করুন। নরেন্দ্র মোদি, আপনার গাদ্দাররা চোরের সর্দার। ওরা গেল না এল, তাতে আমার কিছু আসে যায় না।

অধিকারী পরিবারের সমালোচনা করে মমতা আরও বলেন, আমি নিজে ছবি এঁকে দিয়ে এসেছিলাম ওদের বাড়িতে। আর এখন ওই মীরজাফরের দল হাত ধরে বিজেপিকে নিয়ে আসছে। এদের থেকে বড় গাদ্দার আর কেউ হতে পারে না। এদের হাত থেকে মেদিনীপুরকে মুক্ত করতে হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English