দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আমি সুন্দরী, জ্ঞানী এবং বিশুদ্ধ: কৌশানি - দক্ষিণ বাংলা আমি সুন্দরী, জ্ঞানী এবং বিশুদ্ধ: কৌশানি - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০২:৩৬ পূর্বাহ্ন

আমি সুন্দরী, জ্ঞানী এবং বিশুদ্ধ: কৌশানি

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ৪ অক্টোবর, ২০২১
আমি সুন্দরী, জ্ঞানী এবং বিশুদ্ধ: কৌশানি

টালিউডের এ প্রজন্মের অভিনেত্রী কৌশানি মুখার্জি। ২০১৫ সালে তিনি ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় আত্মপ্রকাশ করেন। এরপর বেশ কয়েকটি সিনেমায় কাজ করে নিজেকে পরিচিত করেছেন। সিনেমায় কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় কৌশানি। ফেসবুক ও ইনস্টাগ্রামে নিয়মিত ছবি শেয়ার করেন তিনি। এর মধ্যে বেশিরভাগ ছবিতে তাকে দেখা যায় সাহসী-খোলামেলা রূপে। এ জন্য নেটিজেনদের ব্যাপক সমালোচনা ও নিন্দার শিকার হতে হয় অভিনেত্রীকে।

রোববার (৩ অক্টোবর) সোশ্যাল মিডিয়ায় নতুন দুটি ছবি আপলোড করেছেন কৌশানি। এখানেও তাকে দেখা গেছে সাহসী অবতারে। কাঁধ ছুঁয়ে তার বুকের ওপর পড়ে রয়েছে চুল। পরনে একটি গাউন। যেটার উপরের অংশে বাহারি রঙের নকশা আর নিচে কেবল কালো। গাউনের সীমানা ছাড়িয়ে স্পষ্ট দৃশ্যমান কৌশানির বক্ষবিভাজিকা। তার চোখে মোহ জাগানিয়া চাহনি। সব মিলে ছবিতে আবেদনময়ী হয়েই ধরা দিয়েছেন তিনি। তাইতো মুহূর্তেই হাজারো রিঅ্যাকশন জমা পড়েছে তার পোস্টে। অনুসারীরাও তাকে ভালোবাসা জানিয়েছে কমেন্ট বক্সে।

এই পোস্টের ক্যাপশনে কৌশানি লিখেছেন মার্কিন লেখিকা মিন্না অ্যান্ট্রিমের একটি উক্তি। যেটার বাংলা অনেকটা এরকম- ‘একজন সুন্দরী নারী চোখকে আনন্দিত করে, একজন জ্ঞানী নারী বোঝার ক্ষমতা বাড়ায়, একজন বিশুদ্ধ নারী আত্মাকে প্রশান্ত করে।’ এই উক্তির শেষে কৌশানি জুড়ে দিয়েছেন ‘আমি তিনটাই’ শব্দটি। অর্থাৎ যে তিন ধরণের নারীর কথা বলা হয়েছে, তার মধ্যে সবগুলো গুণই রয়েছে। এদিকে কৌশানি বর্তমানে রয়েছেন বাংলাদেশের চাঁদপুরে। সেখানে তিনি অংশ নিচ্ছেন ‘পিয়া রে’ নামের একটি সিনেমার শুটিংয়ে। এতে তার নায়ক শান্ত খান। সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৪২
    সূর্যোদয়ভোর ৫:৫৭
    যোহরদুপুর ১১:৪৩
    আছরবিকাল ৩:০২
    মাগরিবসন্ধ্যা ৫:২৯
    এশা রাত ৬:৪৫




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English