দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আশুলিয়ায় কম্বলে মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার - দক্ষিণ বাংলা আশুলিয়ায় কম্বলে মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার - দক্ষিণ বাংলা
বুধবার, ১৯ মে ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

আশুলিয়ায় কম্বলে মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২৭ জন নিউজটি পড়েছেন
আশুলিয়ায় কম্বলে মোড়ানো শিশুর মরদেহ উদ্ধার

ঢাকার আশুলিয়ায় নিজ বাসা থেকে কম্বল মোড়ানো অবস্থায় সাজ্জাদ হোসেন (৮) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাতে আশুলিয়ার বুড়িবাজার এলাকায় আব্দুল মান্নানের ৬ তলা ভবনের ৫ তলার একটি ফ্লাট থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। সাজ্জাদ হোসেন ভোলা জেলার সদর থানার ইউসুফ হোসেনের ছেলে। বর্তমানে ইউসুফ তার স্ত্রী-সন্তান নিয়ে আশুলিয়ায় বসবাস করে আসছিলেন।

পরিবারের দাবি, স্বামী-স্ত্রী দুজনই কর্মজীবী। প্রতিদিনের মতো কাজ শেষে সাজ্জাদের মা আগে বাড়ি ফেরেন। তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন তিনি। পরে ঘরের বাথরুমের উপরের ফলস ছাদের ভেতরে কম্বলে মোড়ানো অবস্থায় দেখতে পান। পাশাপাশি ঘরে টাকা ও স্বর্ণালংকার লুট হয়ে গেছে বলে জানান সাজ্জাদের মা।

পুলিশ জানায়, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) আব্দুর রশিদ বলেন, ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করবো এবং ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করা হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ১৯ মে, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫১
    সূর্যোদয়ভোর ৫:১৫
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৫
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English