দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আহত ববি শিক্ষার্থীদের উদ্ধার করে সংবর্ধিত সেই গণমাধ্যমকর্মী - দক্ষিণ বাংলা আহত ববি শিক্ষার্থীদের উদ্ধার করে সংবর্ধিত সেই গণমাধ্যমকর্মী - দক্ষিণ বাংলা
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন

আহত ববি শিক্ষার্থীদের উদ্ধার করে সংবর্ধিত সেই গণমাধ্যমকর্মী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪ জন নিউজটি পড়েছেন

গত ১৭ই ফেব্রুয়ারি গভীর রাতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীদের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। রূপাতলী হাউজিং এলাকায় এই ঘটনার সংবাদ সংগ্রহে তৎক্ষনাৎ উপস্থিত হন স্থানীয় গণমাধ্যমকর্মী ও বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী শফিক মুন্সি। তবে পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি আহত অধিকাংশ শিক্ষার্থীকে হাসপাতালে পৌঁছে দেবার ব্যবস্থা করেন তিনি। এই অনন্য অবদানকে সামনে এনে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংবর্ধিত করেছে গণমাধ্যমকর্মী শফিক মুন্সিকে।

আজ রোববার বেলা চারটায় উপাচার্যের কার্যালয়ে এক অনাড়ম্বর আয়োজনে এই সংবর্ধনা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপাচার্য ড.মোঃ ছাদেকুল আরেফিন, প্রক্টর সুব্রত কুমার দাস, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের শিক্ষক ধীমান কুমার রায়, বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদের সভাপতি বাহাউদ্দীন গোলাপ সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এসময় উপাচার্য ড মোঃ ছাদেকুল আরেফিন বলেন, ‘ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি আমাদের শিক্ষার্থী শফিক মুন্সি সেই রাতে যে অবদান রেখেছে তা মানবিকতার উদাহরণ। বিশ্ববিদ্যালয় প্রশাসন এই অবদানকে কৃতজ্ঞ চিত্তে স্বরণ রাখবে। একই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের সার্বিক অগ্রগতি চলমান রাখতে সকল শিক্ষার্থীদের কাছ থেকে এ ধরণের সাহসী ও মানবিক আচরণ প্রত্যাশা করছি’।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৫
    সূর্যোদয়ভোর ৫:৩৩
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২২
    এশা রাত ৭:৪১




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English