দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর আড়াই মিনিটের ট্রেলারে চমকে দিয়েছেন মিথিলা! - দক্ষিণ বাংলা আড়াই মিনিটের ট্রেলারে চমকে দিয়েছেন মিথিলা! - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

আড়াই মিনিটের ট্রেলারে চমকে দিয়েছেন মিথিলা!

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
আড়াই মিনিটের ট্রেলারে চমকে দিয়েছেন মিথিলা!

বাংলার মেয়ে রাফিয়াত রশিদ মিথিলা ওপার বাংলার বউ। এটুকুই তার পরিচয় নয়, লাস্যময়ী এ অভিনেত্রী এবার নাম লেখাচ্ছেন ওপার বাংলার জনপ্রিয় এক ওয়েব সিরিজে। কলকাতার বহুল আলোচিত ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট ২’তে কাজ করেছেন। সেটার ট্রেলারই প্রকাশ্যে এসেছে আজ রবিবার। ওই টিজারে দেখা যায়, নীলকুঠি যৌনপল্লীর দরজায় দাঁড়িয়ে সৌরভ (মন্টু পাইলট)। তার কোলে অজ্ঞান-নিস্তেজ এক নারী। সৌরভ বললেন, শ্মশানের রাস্তা খুঁজতে খুঁজতে এখানে চলে এলাম।

আড়াই মিনিটের এই ট্রেলারে চমকে দিয়েছেন মিথিলা ও সৌরভ। মন্টু চরিত্রে আগের মতোই অনবদ্য অভিনয় করেছেন সৌরভ। কখনো এক সাধারণ পিতার ভূমিকায়, যে নিজের মেয়েকে ভীষণ ভালোবাসে। আবার কখনো যৌনপল্লির দুর্ধর্ষ দালাল হয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন। অন্যদিকে মিথিলা ঘটনাক্রমে এসে পৌঁছান নীলকুঠি যৌনপল্লিতে। তাকে জোর করে সেখানে আটকে রাখা হয়। শারীরিক নির্যাতনও করা হয়। এরপর সেখানেই নিজেকে মানিয়ে নেওয়ার চেষ্টা করেন মিথিলা।নীলকুঠির গল্পে নতুন এই মোড় শেষ পর্যন্ত কোনদিকে যায়, তা অবশ্য এখনই বোঝা যায়নি। মিথিলার ভাগ্যে কী ঘটে তা ট্রেলারে বোঝা যায়নি, সেটাই স্বাভাবিক। কারণ তা জানতে দেখতে হবে পুরো সিরিজটি। সিরিজটি ২৯ এপ্রিল উন্মুক্ত হচ্ছে হইচই অ্যাপে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English