দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ‘আ স্যুভেনিয়র ফর লাইফ’, কোন খুশিতে লিখলেন ত্রিধা - দক্ষিণ বাংলা ‘আ স্যুভেনিয়র ফর লাইফ’, কোন খুশিতে লিখলেন ত্রিধা - দক্ষিণ বাংলা
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

‘আ স্যুভেনিয়র ফর লাইফ’, কোন খুশিতে লিখলেন ত্রিধা

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৫৭ জন নিউজটি পড়েছেন
‘আ স্যুভেনিয়র ফর লাইফ’, কোন খুশিতে লিখলেন ত্রিধা

সোশ্যাল মিডিয়ায় তিনি এখন আলোচনার কেন্দ্রে। মাঝে মাঝেই নিজের বেড়াতে যাওয়ার ছবি দিচ্ছেন তিনি। তার ছবি দেওয়ার ধারা থেকে বোঝা যায় পানি তার প্রিয়। তাই বেড়ানোর ফাঁকে ফাঁকে বিকিনি বা মনোকিনিতে মেদহীন টানটান শরীরে নজর কাড়ছেন ত্রিধা চৌধুরী।

বাঙালি মেয়ে ত্রিধা মুম্বাইয়ে বেশ কিছু সিরিয়াল আর ওয়েব সিরিজ করে ইতোমধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে। কিন্তু গত কয়েকমাসে তাকে নিয়ে এত আলোচনা অন্য কারণে। নিখিল-নুসরাত-যশ দ্বন্দ্বের মধ্যে হঠাৎই তা আগমন। তার সব ছবিতে নিখিলের ‘লাইক’ সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলে। এ বিষয়ে অবশ্য ত্রিধার বক্তব্য- নিখিল জৈন তার দিদির স্কুলের বন্ধু। তাই তাদের সঙ্গে পারিবারিক একটা সম্পর্ক রয়েছে। নিখিলের সঙ্গে সম্পর্কের কথা নাকচ করে দেন তিনি। একই বক্তব্য নিখিলেরও।

গতকালই একটি রিল ভিডিও পোস্ট করেছেন ত্রিধা তার ইনস্টা হ্যান্ডেলে। পাহাড়ের কোলে হারিয়ে যেতে চান ত্রিধা। ভিডিওর সঙ্গে লিখেছেন, ‘আ স্যুভেনিয়র ফর লাইফ’। ত্রিধার হাতে এখন বেশ কিছু কাজ। তাই আপাতত মুম্বাইয়ে ফিরেছেন। ‘আশ্রম’ ওয়ে সিরিজে তার অভিনয় দর্শকদের নজর কেড়েছে। এমনিতেই প্রচলিত আছে, ‘ওয়ার্ক হার্ড, পার্টি হার্ডার’, ত্রিধার ক্ষেত্রে হয়তো তা ‘ওয়ার্ক হার্ড, ট্র্যাভেল হার্ডার’।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩২
    সূর্যোদয়ভোর ৫:৪৭
    যোহরদুপুর ১১:৫১
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৫:৫৫
    এশা রাত ৭:১০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English