দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ইচ্ছার বিরুদ্ধে বিয়ে ঠিক করায় হবু বরকে ছুরিকাঘাত - দক্ষিণ বাংলা ইচ্ছার বিরুদ্ধে বিয়ে ঠিক করায় হবু বরকে ছুরিকাঘাত - দক্ষিণ বাংলা
শুক্রবার, ২০ মে ২০২২, ১১:৩৯ অপরাহ্ন

ইচ্ছার বিরুদ্ধে বিয়ে ঠিক করায় হবু বরকে ছুরিকাঘাত

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ বুধবার, ২০ এপ্রিল, ২০২২
বগুড়ায় ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, ছুরিকাঘাতে আহত ৩

মেয়ের জন্য বিয়ের পাত্র ঠিক করেছিলেন বাবা-মা। কিন্তু মেয়ের একেবারেই ইচ্ছে নয় সম্বন্ধ করে বিয়ে করার। এরপরই হবু বরকে গোপনে দেখা করার বার্তা পাঠান তিনি। আর সুযোগ বুঝে চড়াও হন তার ওপরে। মুহূর্তে তার হাতের ছুরিতে গুরুতর আহত হন ওই যুবক। এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনম।ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, পেশায় বিজ্ঞানী রামা নাইডুর সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল ২২ বছরের পুষ্পার। পুষ্পা হাইস্কুলের গণ্ডি পার হতে পারেননি। তার একেবারেই সায় ছিল না বাবা-মার পছন্দের ছেলেকে বিয়ে করার। তিনি প্রথম থেকেই বিয়েতে আপত্তি করছিলেন। কিন্তু তাকে জোর করেই বিয়ে দিতে চাইছিলেন পরিবারের লোকজন।

সিনিয়র পুলিশ আধিকারিক এস গৌতমী জানাচ্ছেন, পুষ্পার কিন্তু কোনো পূর্ব অপরাধজনিত ইতিহাস নেই। কিন্তু বিয়ে করতে রাজি না থাকায় তিনি এ ঘটনা ঘটানোর সিদ্ধান্ত নেন। আর সেই মতোই হবু বর রামা নাইডুকে ডেকে পাঠান সারপ্রাইজ ডেটে। এরপর হবু বরকে বাড়ির পাশের একটি পাহাড়ের চূড়ায় মন্দিরে নিয়ে যান। স্বাভাবিকভাবেই কোনো সন্দেহ হয়নি হবু বরের। এরপর সুযোগ বুঝে ধারালো ছুরি দিয়ে হবু বরের ঘাড়ে একাধিক আঘাত করে পালিয়ে যান। এসময় রামা নাইডুর চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি চিকিৎসাধীন। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ২০ মে, ২০২২
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০
    সূর্যোদয়ভোর ৫:১৪
    যোহরদুপুর ১১:৫৫
    আছরবিকাল ৩:১৭
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬
    এশা রাত ৮:০০




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English