দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ইন্দুরকানিতে সন্ত্রাসীদের আনাগোনায় আতংক ! সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় - দক্ষিণ বাংলা ইন্দুরকানিতে সন্ত্রাসীদের আনাগোনায় আতংক ! সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৫:০২ অপরাহ্ন

ইন্দুরকানিতে সন্ত্রাসীদের আনাগোনায় আতংক ! সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয়

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ৩৫ জন নিউজটি পড়েছেন
বুধবারের নির্বাচন হচ্ছে, ১১ এপ্রিলের সিদ্ধান্ত বৃহস্পতিবার

পিরোজপুরের ইন্দুরকানি উপজেলার বালিপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সন্ত্রাসীরা ত্রাসের রাম-রাজত্ব কায়েম করছে বলে অভিযোগ উঠেছে। যে কারনে এখানে সুষ্ঠু নির্বাচন নিয়ে চরম সংশয় দেখা দিয়েছে। সাধারণ ভোটাররা ভোটকেন্দ্রে যেতে পারবে কিনা, আদৌ ভোট প্রদান করতে পারবে কিনা তা নিয়ে চলছে নানা আলোচনা। তাছাড়া ইতঃমধ্যে সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নানা ধরনের হুমকি ধামকি দিয়ে বেড়াচ্ছে একদল সংঘবদ্ধ সন্ত্রাসী। এলাকার পরিচিত মুখের সাথে এই সন্ত্রাসী বাহিনীতে দেখা যাচ্ছে কিছু বহিরাগত অপরিচিত মুখ।

এর আগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমানের ছেলের উপর হামলা, সমর্থনকারী এনায়েত সিকদারকে অপহরণ, ট্রেজারী চালান ছিনতাই, মনোনয়ন বাতিলের সার্টিফাইড কপি তুলতে না পারা সহ নানা কারনে এখানে এক ভিতীকর পরিবেশ তৈরী হয়েছে। তাছাড়া এলাকার বেশ কয়েকজন ব্যবসায়ীকে মোবাইল ফোনে খুন করা ও ব্যবসা লুট করার মত হুমকি-ধামকি দেওয়া হয়। সন্ধ্যা নামলেই নিরীহ ভোটারদের ঘরে ঘরে গিয়ে ঠান্ডা মাথায় নানা ধরনের হুমকি দেওয়া হচ্ছে। এখানে সুষ্ঠুভাবে ভোট দেওয়া তো দুরের কথা নির্বাচন কর্মকর্তারাও ঠিকভাবে দায়িত্ব পালন করতে পারবে কিনা তানিয়ে সংশয় প্রকাশ করেন এলাকাবাসী।

জাতীয় পার্টি (জেপি) এর মনোনিত বাইসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোয়াজ্জেম হোসেন হাওলাদার বলেন, চেয়ারম্যান প্রার্থী কবির বয়াতীর লোকজন ভোট কেটে নেবে, কাউকে ভোটকেন্দ্রে যেতে দিবেনা, গেলে পঙ্গু করে দিবে বলে হুমকি-ধামকি দিচ্ছে। আমরা চাই শান্তিপূর্ণ নির্বাচন। মাননীয় প্রধানমন্ত্রী, নির্বাচন কমিশন ও প্রশাসনের কাছে আমার দাবী এখানে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করুন। সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করুন। জনগন যাকে রায় দিবে সেই নির্বাচিত হবে।

মনোনয়ন বাতিল হওয়া চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান বলেন, কবির বয়াতীর পরিকল্পনায় আমার মনোনয়ন বাতিল করা হয়েছে। আমার ছেলেকে মারধর করেছে, আমার সমর্থনকারীকে অপহরণ ও নির্যাতন করা হয়েছে। তারা টানা তিনদিন নির্বাচন অফিসটাকে দখলে রেখেছিল। এখন একটি পেশাদার কিলার ভারাটে বাহিনী দিয়ে তারা এলাকায় আতংক ছড়াচ্ছে।

প্রশাসনের ব্যাপক তৎপরতা, নির্বাচন কর্মকর্তাদের নিরপেক্ষতা ও উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে বালিপাড়া ইউনিয়নে সুষ্ঠু ভোট ও নির্বাচনের পরিবেশ ফিরে আসবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন সাধারণ ভোটাররা।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English