দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ইমোতে পরিচয়, দুই সন্তান রেখে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন - দক্ষিণ বাংলা ইমোতে পরিচয়, দুই সন্তান রেখে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৪:২০ অপরাহ্ন

ইমোতে পরিচয়, দুই সন্তান রেখে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিতঃ বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৩৫ জন নিউজটি পড়েছেন
ইমোতে পরিচয় দুই সন্তান রেখে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর অনশন

বগুড়ার শেরপুরের মহিপুর বুড়িতলা এলাকায় বিয়ের দাবিতে এক প্রবাসীর স্ত্রী দুই সন্তানের জননী প্রেমিক আহসান হাবীবের বাড়িতে অনশন শুরু করেছেন। দুই সন্তান রেখে বুধবার সকাল থেকে ওই গৃহবধূ প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের মহিপুর বুড়িতলা গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে একটি গ্যাস কোম্পানির স্টোরকিপার আহসান হাবীব গত ৬ বছর ধরে শেরপুর পৌর শহরের শান্তিনগর এলাকায় বাড়িভাড়া করে বসবাস করে আসছেন। এক বছর পূর্বে হঠাৎ একদিন ইমোতে আহসান হাবীবের সঙ্গে ওই গৃহবধূর পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

স্বামী বিদেশ থাকার একপর্যায়ে আহসান হাবিব বিয়ের প্রলোভন দিয়ে তার সঙ্গে শারীরিক সম্পর্ক করে। গত ৯ মার্চ আবার শারীরিক সম্পর্ক করলে ঘটনাটি জানাজানি হয়ে যায়। পরকীয়া প্রেমের বিষয়টি প্রবাসী স্বামী জানতে পেরে মালয়েশিয়া থেকে মোবাইল ফোনে তার স্ত্রীকে তালাক দেন।

পরে ওই গৃহবধূ আহসান হাবিবকে বিয়ে করতে চাপ সৃষ্টি করে। আহসান হাবিব বিয়ে করতে অস্বীকার করেন। বুধবার সকাল থেকে বিয়ের দাবিতে আহসান হাবিবের বাড়িতে অনশন করছেন ওই গৃহবধূ। এতে বাড়িঘর তালা দিয়ে আহসান হাবিব ও তার পরিবারের সদস্যরা পালিয়ে যায়।

এ বিষয়ে ওই গৃহবধূ জানান, আমাকে স্ত্রীর মর্যাদা না দেওয়া পর্যন্ত আমি এখানে আমরণ অনশন করব। এ ব্যাপারে শেরপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, বিষয়টি আমার জানা নেই।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English