দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর ইয়াবা কেনেন মামা, বিক্রির দায়িত্ব ভাগ্নির - দক্ষিণ বাংলা ইয়াবা কেনেন মামা, বিক্রির দায়িত্ব ভাগ্নির - দক্ষিণ বাংলা
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪০ অপরাহ্ন

ইয়াবা কেনেন মামা, বিক্রির দায়িত্ব ভাগ্নির

নিউজ ডেস্ক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১০২ জন নিউজটি পড়েছেন
ইয়াবা কেনেন মামা, বিক্রির দায়িত্ব ভাগ্নির

চট্টগ্রামে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন মো. এনায়েত হোসেন (৪৫) ও মোসা. মরিয়ম বেগম (৩৫)। গ্রেফতারকৃতরা সম্পর্কে মামা-ভাগ্নি। নগরীর ডবলমুরিং থানার মতিয়ারপুল এয়ার আলী মসজিদের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। মামা এনায়েত টেকনাফ থেকে ইয়াবা কিনে আনেন। আর ভাগ্নি মরিয়ম তা বিক্রি করেন।

শুক্রবার (২ জুলাই) ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, এনায়েত ও মরিয়ম মতিয়ারপুল এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। তারা সম্পর্কে মামা-ভাগ্নি। মামা এনায়েত টেকনাফ থেকে পাইকারি দরে ইয়াবা কিনে আনেন। চট্টগ্রামে সেসব ইয়াবা বিক্রি করেন ভাগ্নি মরিয়ম।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে মতিয়ারপুল এয়ার আলী মসজিদের সামনে পাকা রাস্তার ওপর গেলেই এনায়েত ও মরিয়ম পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫০টি করে ইয়াবা উদ্ধার করা হয়। মামা এনায়েতের বিরুদ্ধে বাকলিয়া ও ‎লক্ষ্মীপুর থানায় দুইটি মামলা রয়েছে। ভাগ্নি মরিয়মের বিরুদ্ধে রয়েছে একটি মামলা। দুজনের বিরুদ্ধে চট্টগ্রামের ডবলমুরিং থানায় আরও একটি মামলা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দক্ষিণ বাংলা ডটকম এর জন্য সারাদেশে সংবাদ দাতা নিয়োগ চলছে
যোগাযোগঃ- ০১৭১১১০২৪৭২, news@dokhinbangla.com




এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩০
    সূর্যোদয়ভোর ৫:৪৫
    যোহরদুপুর ১১:৫৩
    আছরবিকাল ৩:২০
    মাগরিবসন্ধ্যা ৬:০০
    এশা রাত ৭:১৬




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দক্ষিণ বাংলা:-2018-2021
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English