দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর দক্ষিণ বাংলা - দক্ষিনের জনপদের খবর উচ্ছেদে গিয়ে খুন্তি’র আঘাতে চিকিৎসাধীন হাসপাতাল স্টাফ - দক্ষিণ বাংলা উচ্ছেদে গিয়ে খুন্তি’র আঘাতে চিকিৎসাধীন হাসপাতাল স্টাফ - দক্ষিণ বাংলা
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৪৩ পূর্বাহ্ন

উচ্ছেদে গিয়ে খুন্তি’র আঘাতে চিকিৎসাধীন হাসপাতাল স্টাফ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ২৯ জন নিউজটি পড়েছেন
উচ্ছেদে গিয়ে খুনতি’র আঘাতে চিকিৎসাধীন হাসপাতাল স্টাফ

ভ্রাম্যমান অবৈধস্থাপনা উচ্ছেদ এবং রোগীর নারী ভিজিটরদের উত্তক্তে বাধা দেয়ায় শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের এক ওয়ার্ড মাস্টারকে খুন্তি’ দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। রোববার (২১ মার্চ) সকালে শেবাচিম হাসপাতালের সামনে প্রধান ফটকে এই ঘটনা ঘটে। শারীরিক লাঞ্ছনার শিকার মো. ইউনুস খান নামের ওই স্টাফকে শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় বিচার দাবি করে হাসপাতাল পরিচালক বরাবর অভিযোগ দিয়েছেন মো. ইউনুস নামের ওই কর্মচারী।

পাশাপাশি এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বরে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। আহত এবং প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ‘দীর্ঘ দিন ধরেই হাসপাতালের সামনে সড়ক এবং ফুটপাত দখল করে অবৈধভাবে দোকান বসিয়ে ব্যবসা করে আসছে কিছু বহিরাগত। এর ফলে হাসপাতালে আসা রোগী এবং তাদের স্বজনদের যাতায়াতের বিঘ্নতার সৃষ্টির পাশাপাশি বিরম্বনার ঘটনাও ঘটছে প্রতিনিয়ত। আবার সেখানকার জটলা ঘিরে দালাল চক্র, ছিনতাইকারী, উত্তক্তকারীরা সরব থাকছে হরামেশা। বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে হাসপাতাল চত্ত্বর এবং প্রধান ফটক দখলমুক্ত রাখতে দায়িত্বরত ওয়ার্ড মাস্টার ও কর্মচারীদের নির্দেশনা দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। সে অনুযায়ী রোববার সকালে হাসপাতালের প্রধান ফটক দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা এবং ভ্রাম্যমান হকারদের উচ্ছেদের জন্য বের হন ওয়ার্ড মাস্টারের দায়িত্বে থাকা মো. ইউনুস খান ও কয়েকজন কর্মচারী।

এসময় সেখানে অবৈধভাবে থাকা চা-পরোটার দোকান সরিয়ে নিতে বললে প্রিতম নামে এক দোকানী উশৃঙ্খল আচরণ শুরু করে। এর প্রতিবাদ জানালে হাসপাতাল স্টাফ মো. ইউনুস খানকে পরোটা ভাজার খুন্তি’ দিয়ে আঘাত করে প্রিতম। এতে তার হাতের একাংশে রক্তাক্ত জখম হয়। পরে অন্যান্য স্টাফরা তাকে উদ্ধার করে হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করেন। এদিকে ঘটনার পরপরই প্রিতম ঘটনাস্থল থেকে সটকে পরে, জানাগেছে সে হাসপাতালের চতুর্থ শ্রেনী কোয়ার্টারেরও অবৈধ বাসিন্দা। শেবাচিম হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. মুহাম্মদ আবদুর রাজ্জাক সাংবাদিকদের জানান, ‘আমি অফিসিয়াল কাজের জন্য ঢাকায় আছি। বিষয়টি সম্পর্কে খোঁজ খবর নিয়ে অভিযুক্তর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।




নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

এই ক্যাটাগরির আর নিউজ




Salat Times

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৩
    সূর্যোদয়ভোর ৫:৩১
    যোহরদুপুর ১১:৫৭
    আছরবিকাল ৩:২৪
    মাগরিবসন্ধ্যা ৬:২৩
    এশা রাত ৭:৪২




© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত 2018-2020
সারাদেশের সংবাদ দাতা নিয়োগ চলছে ০১৭১১১০২৪৭২
themesba-lates1749691102
বাংলা English